Advertisement
২৩ এপ্রিল ২০২৪
Virat Kohli

এই দেখো, কেমন নেচেছো! ভিডিয়ো দেখাতে কোহালিকে ডাকলেন ওয়ার্ন

সতীর্থদের সঙ্গে মাঠ ছেড়ে বেরিয়ে যাচ্ছিলেন কোহালি। তখনই লাইভ অনুষ্ঠানে বসেছিলেন শেন ওয়ার্ন। ছিলেন অ্যাডাম গিলক্রিস্টও। বিরাটকে আসতে দেখে তাঁকে ডেকে নেন ওয়ার্ন।

বিরাটকে ডেকে নাচের ক্লিপিংস দেখালেন ওয়ার্ন।

বিরাটকে ডেকে নাচের ক্লিপিংস দেখালেন ওয়ার্ন।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১০ ডিসেম্বর ২০১৮ ১৯:৪২
Share: Save:

ভারত অধিনায়ক বিরাট কোহালিকে ডেকে তাঁরই নাচের ক্লিপিংস দেখালেন শেন ওয়ার্ন। যা দেখে বিরাট ফেটে পড়লেন হাসিতে। টেস্ট শেষ হওয়ার পর এমন ছবিই দেখা গেল অ্যাডিলেডে

সতীর্থদের সঙ্গে মাঠ ছেড়ে বেরিয়ে যাচ্ছিলেন কোহালি। তখনই লাইভ অনুষ্ঠানে বসেছিলেন শেন ওযার্ন। ছিলেন অ্যাডাম গিলক্রিস্টও। বিরাটকে আসতে দেখে তাঁকে ডেকে নেন ওয়ার্ন। তাঁর নাচের ক্লিপিংস চালাতে বলেন টিভিতে। যা দেখে হেসে ওঠেন ভারত অধিনায়ক। ক্রিকেট অস্ট্রেলিয়ার ওয়েবসাইটে এই ভিডিয়ো উঠতেই সাড়া পড়ে যায়। সোশ্যাল মিডিয়ায় এই ভিডিয়ো পোস্টও করে ক্রিকেট অস্ট্রেলিয়া।

প্রসঙ্গত, চার টেস্টের সিরিজে ভারত এখন ১-০ এগিয়ে। এই প্রথমবার অস্ট্রেলিয়ায় এসে সিরিজের প্রথম টেস্ট জিতল ভারত। বিরাট আবার এশিয়ার প্রথম অধিনায়ক হিসেবে পাঁচ মহাদেশে টেস্ট জিতলেন। এই বছরই দক্ষিণ আফ্রিকা ও ইংল্যান্ডে তিনি টেস্ট জিতেছিলেন।

আরও পড়ুন: 'অশালীন' মন্তব্য, সোশ্যাল মিডিয়ায় তোপের মুখে রবি শাস্ত্রী

আরও পড়ুন: ক্যাপ্টেন কোহালির অনন্য নজিরে সেরা অবদান কিন্তু পূজারার​

(আইসিসি বিশ্বকাপ হোক বা আইপিএল, টেস্ট ক্রিকেট, ওয়ান ডে কিংবা টি-টোয়েন্টি। ক্রিকেট খেলার সব আপডেট আমাদের খেলা বিভাগে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE