Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Shane Warne

পর্নস্টারের অভিযোগ থেকে রেহাই পেলেন ওয়ার্ন

পুলিশি জেরা থেকে বেরিয়ে ওয়ার্ন বলেন, “মিডিয়ায় প্রকাশিত খবর দেখে আমি নিজেই স্তম্ভিত। যে ভাবে আমার বিরুদ্ধে মিথ্যা অপবাদ আনা হয়েছে সেটা ভাবাই যায় না।”

মডেল ভ্যালেরি এবং শেন ওয়ার্ন। ফাইল চিত্র

মডেল ভ্যালেরি এবং শেন ওয়ার্ন। ফাইল চিত্র

সংবাদ সংস্থা
শেষ আপডেট: ২৫ সেপ্টেম্বর ২০১৭ ১৮:২৫
Share: Save:

কয়েক দিন আগে টুইট করে শেন ওয়ার্নের বিরুদ্ধে হামলার অভিযোগ এনেছিলেন ব্রিটিশ পর্নস্টার ভ্যালেরি ফক্স। ওয়ার্নের বিরুদ্ধে পুলিশে নালিশও করেছিলেন ফক্স। এর পরেই পুলিশি জেরার মুখে পড়তে হয় ওয়ার্নকে। তবে, জেরার পরে সমস্ত অভিযোগ থেকে মুক্ত করা হয়েছে ওয়ার্নকে। পুলিশি জেরা থেকে বেরিয়ে ওয়ার্ন বলেন, “মিডিয়ায় প্রকাশিত খবর দেখে আমি নিজেই স্তম্ভিত। যে ভাবে আমার বিরুদ্ধে মিথ্যা অপবাদ আনা হয়েছে সেটা ভাবাই যায় না।”

আরও পড়ুন: এই ক্যাচও নেওয়া যায়! দেখালেন মনীশ পাণ্ডে, দেখুন ভিডিও

আরও পড়ুন: সচিনের টিপস নিয়েই অস্ট্রেলিয়ার বিরুদ্ধে সফল রাহানে

তবে, পুলিশি জেরায় তিনি যে সম্পূর্ণ সাহায্য করেছেন তা-ও এ দিন জানান কিংবদন্তি লেগ স্পিনার। তিনি বলেন, “পুলিশের সঙ্গে আমি সম্পূর্ণ সহযোগিতা করেছি। এ বার তারা সিসিটিভি ফুটেজ এবং প্রত্যক্ষদর্শীদের সঙ্গেও কথা বলতে পারেন।”

অন্য দিকে, ফক্সের মিথ্যা অভিযোগের ভিত্তিতে শেন ওয়ার্নকে যে আর এই বিষয়ে কখনও পুলিশি জেরার সামনে পড়তে হবে না তা-ও জানিয়ে দেওয়া হয়েছে পুলিশের তরফে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE