Advertisement
২০ এপ্রিল ২০২৪
Shane Warne

সাত বছরের খুদের লেগ স্পিনে হতবাক শেন ওয়ার্ন

‘জুনিয়র শেন ওয়ার্ন’। বন্ধু ও প্রতিবেশী মহলে এই নামেই পরিচিত এলি।‘বড় হয়ে কী হতে চাও’-এর সটান উত্তর— ‘শেন ওয়ার্ন’।

এলি মিকাল খান।

এলি মিকাল খান।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০৩ জুলাই ২০১৮ ১৮:৫৯
Share: Save:

পাটা উইকেটে বল পড়ে একহাত ঘুরে ডানহাতি ব্যাটসম্যানকে বোকা বানাল। বোলার মাত্র সাত বছরের এক পাকিস্তানি ছেলে। নাম এলি মিকাল খান। সোশ্যাল মিডিয়ায় এলির খেলার ভিডিওটা বারবার ঘুরিয়ে ফিরিয়ে দেখেছেন লেগ স্পিনের জাদুকর শেন ওয়ার্ন। আর যত দেখেছেন, তত বিস্মিত হয়ে্ছেন ছেলেটির নিখুঁত লাইন, নির্ভুল লেংথে। এই বয়সেই এলির হাতের জাদু ও ক্রিকেটীয় ধারণা মুগ্ধ করেছে তাঁকে। সম্প্রতি কথাও বলেছেন ছেলেটির সঙ্গে।

‘জুনিয়র শেন ওয়ার্ন’। বন্ধু ও প্রতিবেশী মহলে এই নামেই পরিচিত এলি।‘বড় হয়ে কী হতে চাও’-এর সটান উত্তর— ‘শেন ওয়ার্ন’। এ বার এলির খেলার জাদুতে মাতলেন তারই স্বপ্নের মানুষটি। ভক্তের আবদারও ফেরাতে পারেননি। বলতে গেলে, এক প্রকার নিজের খেলার জেরেই শেন ওয়ার্নের সঙ্গে স্কাইপ-এ কথা হওয়ার অনুমতিটকু জুটিয়ে ফেলেছিল এলি। সেই কথাবার্তা জুড়ে ছিল শুধুই ক্রিকেট।

টুইটারে নিজেদের সেই সাক্ষাতের কথা বলতে গিয়ে ভক্ত সম্পর্কে দরাজ প্রশংসা শেন ওয়ার্নের মুখে। কিংবদন্তি লেগস্পিনার জানালেন, ‘ওর সঙ্গে কথা হওয়ার মুহূর্তটা আমাদের দু’জনের কাছেই স্পেশাল। কী ভাল ছেলে! আপনাদের সব সমর্থন ওর সঙ্গে থাক, কারণ ও তার যোগ্য দাবিদার। এই দারুণ কাজটা চালিয়ে যাও এলি।’

আরও পড়ুন, নেমারের 'নাটক'! মুখ খুললেন মারাদোনাও

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Shane Warne Cricket Video
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE