• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

উধাও পায়ের চোট! দুরন্ত নাচে ‘ফর্মে’ ফিরলেন শিখর ধওয়ন

Dhawan
নাচছেন শিখর ধওয়ন। ছবি ইনস্টাগ্রাম থেকে নেওয়া।

হাঁটুর চোটের জন্য ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে টি-টোয়েন্টি এবং ওয়ানডে সিরিজে খেলতে পারেননি। সেই সুযোগ কাজে লাগিয়ে দুই ফরম্যাটেই ওপেনার হিসেবে নিজের দাবি জোরালো করেছেন লোকেশ রাহুল। কিন্তু শিখর ধওয়ন তা নিয়ে ভাবছেন না।

দশকের সেরা ওয়ানডে দল ভারত, দুইয়ে অস্ট্রেলিয়া আরও পড়ুন

ইনস্টাগ্রামে এক ভিডিয়ো পোস্ট করেছেন বাঁ-হাতি ওপেনার। যাতে দেখা গিয়েছে, বাচ্চাদের সঙ্গে নাচছেন তিনি। শিখর সেই ভিডিয়ো পোস্ট করে লিখেছেন, ‘ভিতরে সবসময় একটা শিশু রয়েছে। ভালবাসি বিশ্ব জুড়ে ভালবাসা ছড়িয়ে দিতে। শিশুদের এই নাচ দেখে দারুণ লাগল। ওরা যে ভাবে নিজেদের ভিতরের সৌন্দর্যকে বের করে আনল, সেটাও মন ভরিয়ে দিল।’

পোস্টের সঙ্গে সঙ্গে নেটদুনিয়ায় সাড়া ফেলে দিয়েছে ধওয়নের এই নাচ। তবে তিনি যতই নাচে মেতে উঠুন, তাঁর কেরিয়ার নিয়ে থাকছে প্রশ্ন। লোকেশ রাহুলের ফর্ম ভারতীয় টিম ম্যানেজমেন্টকে স্বস্তি দিয়েছে। অন্যদিকে, বাংলাদেশের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজে শেষবার দেশের প্রতিনিধিত্ব করতে দেখা গিয়েছিল ধওয়নকে। তার পর থেকে চোটের জন্য দলের বাইরে রয়েছেন তিনি।

এখনও পর্যন্ত ৩৪ টেস্ট, ১৩৩ একদিনের ম্যাচ ও ৫৮ টি-টোয়েন্টিতে খেলেছেন ধওয়ন। টেস্টে তাঁর ব্যাট থেকে এসেছে ২৩১৫ রান। একদিনের ক্রিকেট ও টি-টোয়েন্টিতে করেছেন যথাক্রমে ৫৫১৮ ও ১৫০৪ রান। একদিনের ক্রিকেটে তাঁর গড় বেশ ভাল, ৪৪.৫০। ওপেনিংয়ে রোহিত শর্মার সঙ্গে তাঁর জুটিও রীতিমতো সফল।

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন