Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Badminton

লম্বা বিশ্রাম দুর্ঘটনায় আহত মোমোতার

গত মরসুমে রেকর্ড ১১টি খেতাব জয়ী ২৫ বছর বয়সি মোমোতা মার্চে শুরু হওয়া অল ইংল্যান্ড চ্যাম্পিয়নশিপে কোর্টে ফিরতে চান।

হাসপাতালে মোমোতা।  টুইটার

হাসপাতালে মোমোতা। টুইটার

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৫ জানুয়ারি ২০২০ ০৫:০০
Share: Save:

গাড়ি দুর্ঘটনায় আহত কেন্তো মোমোতা দু’মাসের জন্য কোর্টের বাইরে চলে যেতে পারেন। এমনটা আশঙ্কা করা হচ্ছে। বিশ্বের এক নম্বর জাপানি ব্যাডমিন্টন তারকা মালয়েশিয়া মাস্টার্সে চ্যাম্পিয়ন হওয়ার কয়েক ঘণ্টার মধ্যেই গাড়িতে যাওয়ার সময় কোয়ালা লামপুরের কাছে দুর্ঘটনার মুখে পড়েন। যাতে তাঁর গাড়ির চালক মারা যায়। চোট পান গাড়িতে থাকা মোমোতা-সহ আরও তিন জন। মোমোতার মুখের কয়েক জায়গায় কেটে যাওয়ার পাশাপাশি শরীরের অনেক জায়গাতেই ছড়ে গিয়েছে দুর্ঘটনায়।

গত মরসুমে রেকর্ড ১১টি খেতাব জয়ী ২৫ বছর বয়সি মোমোতা মার্চে শুরু হওয়া অল ইংল্যান্ড চ্যাম্পিয়নশিপে কোর্টে ফিরতে চান। জাপানের ব্যাডমিন্টন সংস্থার সেক্রেটারি জেনারেল কিনজি জেনিয়া এমনই জানিয়েছেন। তিনি আরও বলেছেন, ‘অলিম্পিক্সের পদক জিততে মোমোতা মরিয়া’। বিশেষ করে নিজের দেশেই এ বার অলিম্পিক্সের আসর বসছে বলে। তবে তিনি এ জন্য মোমোতা নিজের উপর বেশি চাপ দিক, সেটা চান না। ‘‘আশা করি মোমোতা ধৈর্য ধরবে। তাড়াহুড়ো করে কিছু করতে যাবে না,’’ বলেন তিনি। সোমবার থেকেই মালয়েশিয়ার একটি হাসপাতালে চিকিৎসাধীন মোমোতা। বুধবার তাঁকে সেখান থেকে জাপানে নিয়ে যাওয়া হবে। জাপানে আর এক দফা পরীক্ষা করা হবে তাঁর চোট।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Badminton Kento Momota Accident
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE