শ্রীলঙ্কার বিরুদ্ধে আসন্ন এক দিনের সিরিজে কিছুটা অপ্রত্যাশিত ভাবেই ভারতীয় দলে সুযোগ পয়েছেন সিদ্ধার্থ কল। এমনিতেই বর্তমানে ভারতীয় পেস ব্যাটারি যথেষ্ট শক্তিশালী। শুধু ভারতীয় উপমহাদেশেই নয়, ভুবনেশ্বর কুমার, জসপ্রীত বুমরাদের বিশ্বের সেরা পেসারদের মধ্যে অন্যতম বলছেন অনেকেই। ভুবি-বুমরা জুটি ছাড়াও মহম্মদ শামি এবং উমেশ যাদবও ভারতীয় পেস ইউনিটকে বহু অংশে শক্তিশালী করেছে।

তবে ভারতীয় পেস ইউনিটের অন্যতম এই চার জনের সঙ্গে কোনও প্রতিযোগিতাই দেখছেন না জাতীয় দলে সদ্য সুযোগ পাওয়া কল। বরং পাওয়া সুযোগকে সঠিক ভাবে কাজে লাগিয়ে দলকে সাহায্য করাই তাঁর মূল লক্ষ্য বলে জানান তিনি। তাঁর কথায়, “প্রতিযোগিতার বিষয় আমি একদমই বেশি ভাবছি না। ভারতীয় দলে সুযোগ পাওয়াটা সম্মানের। আমার স্বপ্ন সত্যি হল। দল আমার থেকে যা চায় সেটা দিতে আমি প্রস্তুত।”

ভারতীয় ড্রেসিংরুমে কাটানো প্রথম দিনের অভিজ্ঞতা জানতে চাওয়া হলে সিদ্ধার্থ বলেন, “এটা দারুণ অনুভূতি। এটা মুখে বলে বোঝানো সম্ভব নয়।”

আরও পড়ুন: ১৪ ছক্কার গেল-ঝড় বাংলাদেশে

আরও পড়ুন: বৃষ্টির জন্য ধরমশালায় ম্যাচ নিয়ে অনিশ্চয়তা

এখন এটাই দেখার প্রথম এগারোয় সুযোগ পেলে তারকা পেসারদের মধ্যেও নিজের নামের প্রতি সুবিচার করতে পারেন কি না সাইরাইজার্স হায়দরাবাদের এই ক্রিকেটার।