Advertisement
২৫ এপ্রিল ২০২৪

সঙ্কট কাটেনি ফার্গুসনের

ম্যান ইউনাইটেডের তরফে জানানো হয়েছিল, অস্ত্রোপচার সফল হয়েছে ফার্গুসনের। কিংবদন্তি ম্যানেজারের পরিবারের সদস্যরা চান বিষয়টা গোপন রাখতে।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০৮ মে ২০১৮ ০৪:৪৪
Share: Save:

অস্ত্রোপচারের আটচল্লিশ ঘণ্টা পরেও আলেক্স ফার্গুসনকে নিয়ে উৎকণ্ঠা কমেনি। শনিবার সকালে হঠাৎই অসুস্থ হয়ে পড়েন ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের প্রাক্তন ম্যানেজার। সঙ্গে সঙ্গেই তাঁকে ভর্তি করা হয় হাসপাতালে। মস্তিষ্কে রক্তক্ষরণ হওয়ায় সে-দিন বিকেলেই দ্রুত অস্ত্রোপচার করেন ডাক্তাররা। তার পরে দু’দিন পেরিয়ে গেলেও ফার্গুসনের শারীরিক অবস্থার খুব একটা উন্নতি হয়নি। এখনও ইনটেনসিভ কেয়ার ইউনিটে (আইসিইউ) রয়েছেন তিনি।

ম্যান ইউনাইটেডের তরফে জানানো হয়েছিল, অস্ত্রোপচার সফল হয়েছে ফার্গুসনের। কিংবদন্তি ম্যানেজারের পরিবারের সদস্যরা চান বিষয়টা গোপন রাখতে। তবে ফার্গুসনের অসুস্থতার খবর ছড়িয়ে পড়ার সঙ্গে সঙ্গেই উদ্বেগ বাড়তে শুরু করে ফুটবল বিশ্বে। ডেভিড বেকহ্যাম, রায়ান গিগ‌্স, ওয়েন রুনি থেকে ক্রিশ্চিয়ানো রোনাল্ডো— প্রত্যেকেই ফার্গুসনের দ্রুত আরোগ্য কামনা করেন। এ ছাড়া অসংখ্য ফুটবলপ্রেমীও কিংবদন্তি ম্যানেজারের জন্য প্রার্থনা করছেন। ফার্গুসনের প্রিয় ছাত্র ও ম্যান ইউনাইটেড কিংবদন্তি গিগ‌্স বলেছেন, ‘‘এই মুহূর্তে প্রার্থনা করা ছাড়া কিছু করার নেই। অস্ত্রোপচার সফল হয়েছে বলেই শুনেছি। আশা করছি, সম্পূর্ণ সুস্থ হয়ে উঠবেন ফার্গি।’’ তিনি আরও বলেছেন, ‘‘মাঠে এবং মাঠের বাইরে আমার জীবনে ফার্গির প্রভাব অপরিসীম।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sir Alex Ferguson Brain surgery Football
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE