Advertisement
২৬ এপ্রিল ২০২৪

সনি নজরকাড়া তবু হাইতি হারল

হামেস রদ্রিগেজ না থাকুন, জোসে পেকারম্যান তো ছিলেন। আর তাঁর টিমের বিরুদ্ধেই নজর কাড়লেন সনি নর্ডি। নিজে ভাল খেললেও, তাঁর দল হাইতি শেষ পর্যন্ত জিততে পারল না। রবিবার মায়ামির মার্লিন্স পার্কে কলম্বিয়ার সঙ্গে প্রদর্শনী ম্যাচ ছিল হাইতির।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ৩১ মে ২০১৬ ০৩:৪০
Share: Save:

হামেস রদ্রিগেজ না থাকুন, জোসে পেকারম্যান তো ছিলেন। আর তাঁর টিমের বিরুদ্ধেই নজর কাড়লেন সনি নর্ডি। নিজে ভাল খেললেও, তাঁর দল হাইতি শেষ পর্যন্ত জিততে পারল না। রবিবার মায়ামির মার্লিন্স পার্কে কলম্বিয়ার সঙ্গে প্রদর্শনী ম্যাচ ছিল হাইতির। সনির হাইতি ১-৩ হারল পেকারম্যানের টিমের কাছে। দ্বিতীয়ার্ধের ৪৯ মিনিটে পরিবর্ত হিসাবে নামেন বাগান স্ট্রাইকার। হাইতির মিডিও ম্যাক্স হিলাইরে লালকার্ড দেখায় প্রায় ৫১ মিনিট দশ জনে খেলতে হয় সনিদের।

এ দিকে এখন থেকেই ইস্টবেঙ্গল নতুন বিদেশি ফুটবলারের খোঁজে নেমে পড়ল। ট্রেভর জেমস মর্গ্যানের পছন্দ করা ফুটবলারের নাম নিয়ে আলোচনা শুরু হয়েছে। তিনি লি টাস্ক নামের ব্রিটিশ স্ট্রাইকার। বাংলাদেশের ক্লাব আবাহনীতে খেলেন লি। এর আগে তাইল্যান্ডের ক্লাবে খেলার সুবাদে, সেখানকার প্রথম ডিভিশনের লিগে সোনার বুটও পেয়েছিলেন তিনি। তবে লাল-হলুদ কর্তারা লি-র মতো আরও কিছু ফুটবলারের জীবনপঞ্জীও দেখছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Soni Norde Columbia Haiti
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE