Advertisement
২৩ এপ্রিল ২০২৪

এটিকেতে খেলবেন সনি নর্দে

চুক্তিতে সে রকমই শর্ত দেওয়া হয়েছে। আপাতত সনি রয়েছেন আর্জেন্টিনায়। সেখানে রি হ্যাব করে মাঠে ফেরার লড়াই চালাচ্ছেন তিনি।

সনি নর্দে।

সনি নর্দে।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৭ জুন ২০১৮ ০৪:৩৫
Share: Save:

চার বছর পর জার্সি বদল করতে চলেছেন সনি নর্দে। আই লিগের বদলে এ বার তিনি খেলবেন আইএসএলেই।

সবুজ-মেরুন জনতার হার্ট থ্রবকে সামনের মরসুমে এটিকের জার্সিতে খেলতে দেখা যেতে পারে। কলকাতায় জনপ্রিয় সনিকে দলের মুখ হিসাবে বিপণনের জন্য ব্যবহার করতে চাইছে এটিকে। তবে চুক্তি হলেও মাঠে নামার আগে হাইতি মিডিওকে শারীরিক সক্ষমতার পরীক্ষা দিতে হবে কলকাতায় এসে। এখনও পর্যন্ত ঠিক আছে, অগস্টের প্রথম সপ্তাহে কলকাতায় আসবেন মোহনবাগানকে আই লিগ জেতানো মিডিও। সেখানে তাঁর সুস্থতার পরীক্ষা নেওয়া হবে বলে এটিকে সূত্রের খবর। চুক্তিতে সে রকমই শর্ত দেওয়া হয়েছে। আপাতত সনি রয়েছেন আর্জেন্টিনায়। সেখানে রি হ্যাব করে মাঠে ফেরার লড়াই চালাচ্ছেন তিনি।

এটিকের এ বারের দল গড়ার মূল দায়িত্বে আছেন মোহনবাগানের প্রাক্তন কোচ সঞ্জয় সেন। প্রদান কোচ স্টিভ কপেলের সহকারী হিসাবে কাজ করবেন তিনি। গত চার বছরে যা হয়নি এ বার তাই হচ্ছে কলকাতা দলে। দেবজিৎ মজুমদার, অর্ণব মণ্ডল, প্রবীর দাস-সহ বাংলার সাত জন ফুটবলারকে নেওয়া হয়েছে। সঞ্জয়ের ইচ্ছাতেই মোহনবাগানের কয়েক জন ফুটবলার ছাড়াও আই লিগ চ্যাম্পিয়ন দলের ব্রাজিলিয়ান ফিজিও ও রিহ্যাব স্পেশ্যালিস্টকে নিয়েছেন এটিকে কর্তারা। দল গঠনের শুরু থেকেই সনির সঙ্গে যোগাযোগ রাখছিলেন সঞ্জয়। কিন্তু সমস্যা হচ্ছিল সনি খেলার মতো সুস্থ হয়ে উঠেছেন কি না তা নিয়ে। শেষ পর্যন্ত সনির সঙ্গে চুক্তি হচ্ছে এটিকের। এটিকের সহকারী কোচ সঞ্জয় এ দিন বললেন, ‘‘সনি সুস্থ থাকলে ওকে নিতে বলেছি। এ বার যা করার কর্তারা করছেন।’’ জানা গিয়েছে, সনি সরাসরিই কথা বলে নিজের আর্থিক চুক্তি ঠিক করেছেন। এটিকে ইতিমধ্যেই গত বারের আইএসএলের সফল স্ট্রাইকার কালু উচেকে নিয়েছে। সনিকে তাঁর সঙ্গে জুড়ে দিলে আক্রমণভাগ শক্তিশালী হবে মনে করেন টিম ম্যানেজমেন্ট।

গত বছর আই লিগের মাঝপথে চোট পেয়ে দেশে ফিরে যান সনি। তাঁর হাঁটুতে অস্ত্রোপচার হয়। তিনি যে সুস্থ হয়ে উঠেছেন সেই ছবি নিজের ফেসবুকে নিয়মিত দিচ্ছেন তিনি। আর্থিক অসুবিধার জন্য এ বার সনিকে নেয়নি মোহনবাগান। সনি ইতিমধ্যেই তাঁর ঘনিষ্ঠ সবুজ-মেরুন কর্তাদের জানিয়েছেন, তিনি এটিকেতে সই করে দিয়েছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sony Norde সনি নর্দে ATK Football
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE