Advertisement
১৯ এপ্রিল ২০২৪

সৌম্যজিতের বিরুদ্ধে এ বার নির্যাতনের অভিযোগ স্ত্রীর

তুলিকার অভিযোগ, পণের জন্যও তাঁকে বারবার হুমকি দেওয়া হচ্ছিল। শেষ পর্যন্ত গত মঙ্গলবার সৌম্যজিৎ তাঁকে ছেড়ে চলে যান।

দ্বারস্থ: থানায় অভিযোগ দায়ের করে বেরোচ্ছেন তুলিকা। —নিজস্ব চিত্র

দ্বারস্থ: থানায় অভিযোগ দায়ের করে বেরোচ্ছেন তুলিকা। —নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৮ জানুয়ারি ২০১৯ ০৪:৫৯
Share: Save:

ফের ঝামেলায় জড়ালেন বাংলার অন্যতম নামী টেবল টেনিস খেলোয়াড় সৌম্যজিৎ ঘোষ। তাঁর বিরুদ্ধে বিবাহ বহির্ভূত সহবাসের অভিযোগ তুলে কিছু দিন আগে আইনের দ্বারস্থ হয়েছিলেন যিনি, সেই তুলিকা দত্তকে বিয়ে করেই নতুন করে খেলায় ফিরেছিলেন শিলিগুড়ির এই খেলোয়াড়। কিন্তু সেই সম্পর্ক দীর্ঘস্থায়ী হল না।

বধূ নির্যাতন-সহ একগুচ্ছ অভিযোগ তুলে সৌম্যজিতের বিরুদ্ধে ফের পুলিশের কাছে অভিযোগ দায়ের করলেন তাঁর স্ত্রী তুলিকা। বুধবার বারাসত মহিলা থানায় অভিযোগ দায়ের করেছেন তিনি। সৌম্যজিৎ ছাড়াও তাঁর বাবা-মা এবং পরিবারের আরও কয়েক জনের বিরুদ্ধে অভিযোগ করেছেন তিনি। তুলিকার অভিযোগ, বিয়ের আগে সৌম্যজিতের বিরুদ্ধে করা মামলা তুলে নেওয়ার জন্য তাঁকে জোর করে আইনি কাগজে সই করানো হচ্ছিল। প্রতিবাদ করতেই, তাঁর উপর শারীরিক এবং মানসিক নির্যাতন চালিয়েছিলেন সৌম্যজিতের আত্মীয়েরা। সৌম্যজিৎ ও তাঁর এক আত্মীয় তুলিকার উপরে যৌন নির্যাতন করেছেন বলেও অভিযোগে লেখা হয়েছে। মারধর করে বাড়ি থেকে বের করে দেওয়ার অভিযোগও রয়েছে সৌম্যজিতের বিরুদ্ধে।

তুলিকার অভিযোগ, পণের জন্যও তাঁকে বারবার হুমকি দেওয়া হচ্ছিল। শেষ পর্যন্ত গত মঙ্গলবার সৌম্যজিৎ তাঁকে ছেড়ে চলে যান। সৌম্যজিৎ অবশ্য তুলিকার সব অভিযোগ ‘অসত্য’ বলে জানিয়ে দিয়েছেন। তিনি বলেন, ‘‘আমি শুনেছি, এমন অভিযোগ তুলিকা করেছে। তবে এর কোনও ভিত্তি নেই। কেন এমন করল জানি না। আদালতেই এর জবাব দেব।’’ বারাসত জেলা পুলিশ জানিয়েছে, অভিযোগ হয়েছে। তার ভিত্তিতে পদক্ষেপ নেওয়া হবে। গত বছর মার্চে বারাসত মহিলা থানায় সৌম্যজিতের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন তুলিকা। তাঁর অভিযোগ ছিল, বিয়ের প্রতিশ্রুতি দিয়ে তাঁর সঙ্গে সহবাস করেছেন সৌম্যজিৎ। ঘটনার সময়ে তুলিকা নাবালিকা ছিলেন বলে ভারতীয় দণ্ডবিধিতে ধর্ষণ এবং পকসো ধারায় মামলা হয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Soumyajit Ghosh Table Tennis
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE