Advertisement
২৫ এপ্রিল ২০২৪

সম্প্রীতির জন্মদিন

সন্ধেবেলার মেনু ছিল শান্তির কেক। একে অপরকে খাইয়ে দেওয়া। মঙ্গলবার গোর্কি সদনে ‘দ্য টেলিগ্রাফ চেস’ উপলক্ষে অনুষ্ঠানে তাই করলেন সিএবি যুগ্ম সচিব সৌরভ গঙ্গোপাধ্যায় ও কোষাধ্যক্ষ বিশ্বরূপ দে। এর পর রাতে হাজির হলেন দশ নম্বর আলিপুর রোডের বাড়িতে। সেখানে সিএবি প্রেসিডেন্ট জগমোহন ডালমিয়া এই দু’জন ছাড়া আর এক যুগ্ম সচিব সুবীর গঙ্গোপাধ্যায়কেও ডেকেছিলেন।

ছবি উৎপল সরকার

ছবি উৎপল সরকার

নিজস্ব সংবাদদাতা
শেষ আপডেট: ০৮ জুলাই ২০১৫ ০৩:০২
Share: Save:

সন্ধেবেলার মেনু ছিল শান্তির কেক। একে অপরকে খাইয়ে দেওয়া। মঙ্গলবার গোর্কি সদনে ‘দ্য টেলিগ্রাফ চেস’ উপলক্ষে অনুষ্ঠানে তাই করলেন সিএবি যুগ্ম সচিব সৌরভ গঙ্গোপাধ্যায় ও কোষাধ্যক্ষ বিশ্বরূপ দে। এর পর রাতে হাজির হলেন দশ নম্বর আলিপুর রোডের বাড়িতে। সেখানে সিএবি প্রেসিডেন্ট জগমোহন ডালমিয়া এই দু’জন ছাড়া আর এক যুগ্ম সচিব সুবীর গঙ্গোপাধ্যায়কেও ডেকেছিলেন। সিএবির বিবদমান দু’পক্ষই সেখানে নিজেদের অভিযোগের কথা খোলাখুলি জানালেন। প্রেসিডেন্টের সামনে ঠিক হল কেউ এখন মিডিয়ায় মুখ খুলবেন না। অ্যাসোসিয়েশনের দ্বন্দ্ব বাইরে আনবেন না। এই সন্ধিস্থাপনের পর মনে করা হচ্ছে, বুধবার সৌরভের জন্মদিনে বহু প্রতীক্ষিত সিএবি-র ওয়ার্কিং কমিটি বৈঠক হবে শান্তিপূর্ণ। দুগ্গা, দু্গ্গা!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Biswarup dey Jagmohan Dalmiya Sourav Ganguly
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE