Advertisement
১৬ এপ্রিল ২০২৪
MohumBagan

বেহালায় টুটু শিবিরের নির্বাচনী প্রচারে সৌরভ

রবিবার সকালে বেহালার শরত্ সদনে সৌরভ এসেছিলেন টুটু বসু গোষ্ঠীর সভায়। প্রায় ৪০০ জন সদস্যের উপস্থিতিতে সিএবি প্রেসিডেন্ট কার্যত টুটু শিবিরের হয়েই প্রচার করলেন।

নির্বাচনী প্রচারে সৃঞ্জয় বসুর সঙ্গে সৌরভ গঙ্গোপাধ্য়ায়।

নির্বাচনী প্রচারে সৃঞ্জয় বসুর সঙ্গে সৌরভ গঙ্গোপাধ্য়ায়।

নিজস্ব সংবাদদাতা
শেষ আপডেট: ২৩ সেপ্টেম্বর ২০১৮ ১৮:৫৩
Share: Save:

ছোটবেলায় বাবার কার্ড নিয়ে দেখতে যেতেন মোহনবাগানের খেলা। পরে নিজেও খেলেছেন মোহনবাগানের হয়ে। আর তাই মোহনবাগানের আসন্ন নির্বাচনে যোগ্য প্রার্থীদের ভোট দিতে সদস্যদের কাছে অনুরোধ করলেন সৌরভ গঙ্গোপাধ্যায়।

মুখে যোগ্য প্রার্থীদের ভোট দেওয়ার আবেদন করলেও রবিবার সকালে বেহালার শরত্ সদনে সৌরভ এসেছিলেন টুটু বসু গোষ্ঠীর সভায়। প্রায় ৪০০ জন সদস্যের উপস্থিতিতে সিএবি প্রেসিডেন্ট কার্যত টুটু শিবিরের হয়েই প্রচার করলেন।

প্রাক্তন জাতীয় অধিনায়ক সৌরভ বললেন, “সুষ্ঠু প্রশাসনের জন্য দরকার দক্ষ প্রশাসক। তাই যাঁরা নতুন ও দক্ষ, তাঁদেরকেই আপনারা বেছে নিন। মোহনবাগানে টুটু বসুর অবদান রয়েছে। ওঁর জন্যই মোহনবাগানে খেলেছিলাম। আমার বাবার সঙ্গেও ওঁর দীর্ঘদিনের সম্পর্ক ছিল। আর সৃঞ্জয় আমার চেয়ে বয়সে ছোট হলেও ওঁর সঙ্গে সম্পর্ক সেই ডন বসকো স্কুলে পড়ার সময় থেকে।”

আরও পড়ুন: ভারত ও পাকিস্তান, দুই দেশের হয়েই খেলেছেন এই ক্রিকেটাররা​

আরও পড়ুন: বয়স ১০২ তো কী, দৌড়ে এখনও পদক জেতেন মান কউর

প্রসঙ্গত, ২৮ অক্টোবর মোহনবাগানের নির্বাচন। তা নিয়ে দুই শিবিরই চালাচ্ছে প্রচার। অঞ্জন মিত্র যেমন মেয়ে সোহিনী ও জামাই কল্যাণ চৌবের সঙ্গে গিয়ে দেখা করে এসেছেন তৃণমূলের মহাসচিব পার্থ চট্টোপাধ্যায়ের সঙ্গে। বসে নেই টুটু-সৃঞ্জয় শিবিরও। এদিন সৌরভকে প্রচারে এনে যেমন টেক্কা দিলেন তাঁরা।

বাবা চণ্ডী গঙ্গোপাধ্যায় ছিলেন মোহনবাগানের সদস্য। সৌরভ অবশ্য এখনও সদস্য নন। তবে এদিনের সভাতেই সৃঞ্জয় বসু ঘোষণা করেছেন, নির্বাচনে জিতলে সমস্ত প্রাক্তন খেলোয়াড়কে তাঁরা সদস্য করবেন। আর সেটা হবে জেতার পরে প্রথম সভাতেই।

(মোহনবাগান, ইস্টবেঙ্গল থেকে এটিকে। কলকাতা ডার্বি, আইলিগ থেকে আইএসএল, কলকাতা ময়দানের সমস্ত খবর জানতে পড়ুন আমাদের খেলা বিভাগ।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE