Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Ravindra Jadeja

আগে দেশ, রবীন্দ্র জাডেজার রঞ্জি ফাইনাল খেলার আবেদন ফেরাল সৌরভের বোর্ড

৯ মার্চ থেকে রাজকোটে বাংলার বিরুদ্ধে রঞ্জি ফাইনালে খেলবে সৌরাষ্ট্র। এ দিকে, ১২ মার্চ দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে সিরিজের প্রথম একদিনের ম্যাচ হবে ধর্মশালায়। একদিনের দলে জাডেজার থাকা নিশ্চিত।

রবীন্দ্র জাডেজাকে ফাইনালে খেলানোর জন্য বোর্ডের অনুমতি চেয়েছিল সৌরাষ্ট্র ক্রিকেট সংস্থা। ছবি: এপি।

রবীন্দ্র জাডেজাকে ফাইনালে খেলানোর জন্য বোর্ডের অনুমতি চেয়েছিল সৌরাষ্ট্র ক্রিকেট সংস্থা। ছবি: এপি।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৬ মার্চ ২০২০ ১১:২৯
Share: Save:

চেতেশ্বর পূজারাকে পেলেও রঞ্জি ফাইনালে বাংলার বিরুদ্ধে রবীন্দ্র জাডেজাকে পাচ্ছে না সৌরাষ্ট্র। ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায় সাফ জানিয়ে দিয়েছেন যে, দেশের হয়ে খেলাকেই অগ্রাধিকার দিতে হবে জাডেজাকে।

৯ মার্চ থেকে রাজকোটে বাংলার বিরুদ্ধে রঞ্জি ফাইনালে খেলবে সৌরাষ্ট্র। এ দিকে, ১২ মার্চ দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে সিরিজের প্রথম একদিনের ম্যাচ হবে ধর্মশালায়। একদিনের দলে জাডেজার থাকা নিশ্চিত। সেই কারণেই রাজ্য দলের হয়ে খেলার জন্য ছাড়া হচ্ছে না তাঁকে। একই কারণে তাই বাংলা পাচ্ছে না মহম্মদ শামিকে।

সৌরাষ্ট্র ক্রিকেট সংস্থার প্রেসিডেন্ট জয়দেব শাহ এই ব্যাপারে কথা বলেছিলেন বোর্ড প্রেসিডেন্টের সঙ্গে। অনুরোধ করেছিলেন জাডেজাকে খেলানোর অনুমতি দেওয়ার ব্যাপারে। জয়দেব বলেছেন, “আমি সৌরভকে এটাই জিজ্ঞাসা করেছিলাম। সৌরভ বলেছে যে, বোর্ড জাডেজাকে খেলার অনুমতি দিতে পারে না। কারণ, দেশের হয়ে খেলাই সবার আগে প্রাধান্য পায়।”

জাডেজা ও শামি রঞ্জি ফাইনালে নিজের দলের হয়ে খেলতে না পারলেও চেতেশ্বর পূজারা ও ঋদ্ধিমান সাহাকে পাচ্ছে সৌরাষ্ট্র ও বাংলা। কারণ, দু’জনেই ভারতের একদিনের দলে খেলেন না।

আরও পড়ুন: ‘ক্রিকেটে এমন সময় আসে, যখন সব কিছুই ক্লিক করে যায়, বাংলার এখন সেটাই ঘটছে’​

আরও পড়ুন: ‘বার বার কঠিন পরিস্থিতি থেকে ফিরে আসছে, এমন বাংলা দল আগে দেখিনি’​

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE