Advertisement
২৫ এপ্রিল ২০২৪
sourav ganguly

দৈনিক দশ হাজারের খাদ্য দান সৌরভের

সৌরভ নিজে ভিডিয়ো বার্তায় মানুষকে সচেতন হওয়ার আবেদন জানাচ্ছেন। বলছেন, ‘লকডাউন’ মেনে চলুন, বাড়িতে থাকুন, একে অন্যের সঙ্গে দূরত্ব বজায় রেখে সংক্রমণকে আটকান।। 

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৫ এপ্রিল ২০২০ ০৭:১৫
Share: Save:

করোনা দুঃসময়ের মধ্যে প্রতিশ্রুতি মতোই কলকাতায় ইস্কন হাউজে উপস্থিত হয়ে সাহায্যের হাত বাড়িয়ে দিলেন সৌরভ গঙ্গোপাধ্যায়। শনিবার প্রাক্তন ভারত অধিনায়ক সেখানে গিয়ে খাদ্যসামগ্রী তুলে দেন। গ্লাভস এবং মুখাবরণ পরে এসেছিলেন সৌরভ। বার বার তিনি অনুরোধ করতে থাকেন যেন এক সঙ্গে বেশি ভিড় না হয়। সৌরভ নিজে ভিডিয়ো বার্তায় মানুষকে সচেতন হওয়ার আবেদন জানাচ্ছেন। বলছেন, ‘লকডাউন’ মেনে চলুন, বাড়িতে থাকুন, একে অন্যের সঙ্গে দূরত্ব বজায় রেখে সংক্রমণকে আটকান।।

ইস্কনের পক্ষ থেকে এক বিবৃতিতে জানানো হয়েছে, ‘‘আমরা দৈনিক দশ হাজার মানুষের খাবারের ব্যবস্থা করছিলাম। দাদা (সৌরভ) সাহায্যের হাত বাড়িয়ে দেওয়ায় এখন দৈনিক কুড়ি হাজার মানুষকে আমরা খাওয়াতে পারব।’’ এর আগে বেলুড় মঠে গিয়ে চাল দিয়ে এসেছিলেন। শনিবার সৌরভের সঙ্গে ইস্কনে উপস্থিত ছিলেন ক্রিকেটজীবনের বাল্যবন্ধু এবং এখন সিএবি কর্তা সঞ্জয় দাস। তিনি বলেন, ‘‘দৈনিক আয়ে যাঁদের জীবন চলে, কাজ বন্ধ থাকায় তাঁরা সব চেয়ে ক্ষতিগ্রস্ত হচ্ছেন। তাঁদের পাশে দাঁড়ানোর জন্যই সৌরভের এমন উদ্যোগ।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sourav Ganguly Corona Virus
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE