Advertisement
২০ এপ্রিল ২০২৪

সলমন খানের পাশে থাকছেন সৌরভ গঙ্গোপাধ্যায়

সলমনের পাশে এবার সৌরভ। যখন অলিম্পিকের গুডউইল অ্যাম্বসেডর হয়ে সমালোচনার মুখে সলমন খান ঠিক তখনই তাঁর সমর্থনে এগিয়ে এলেন ভারতীয় ক্রিকেটের প্রাক্তন অধিনায়ক সৌরভ গঙ্গোপাধ্যায়। তাঁর মতে, সলমন খানের জনপ্রিয়তাই কাজে লাগবে।

নিজস্ব সংবাদ
শেষ আপডেট: ২৮ এপ্রিল ২০১৬ ২০:৪২
Share: Save:

সলমনের পাশে এবার সৌরভ। যখন অলিম্পিকের গুডউইল অ্যাম্বসেডর হয়ে সমালোচনার মুখে সলমন খান ঠিক তখনই তাঁর সমর্থনে এগিয়ে এলেন ভারতীয় ক্রিকেটের প্রাক্তন অধিনায়ক সৌরভ গঙ্গোপাধ্যায়। তাঁর মতে, সলমন খানের জনপ্রিয়তাই কাজে লাগবে। এটা কেউ অস্বীকার করতে পারবে না সলমন জনপ্রিয় ও বিনোদন জগতের লোক। আর এটাই রিও অলিম্পিক্সকে মানুষের সামনে তুলে আনবে। আমার মনে হয় সলমনকে অ্যাম্বাসেডর করাটা সঠিক সিদ্ধান্ত। আর তিনি একাই তো নন। এটা কোথাও লেখা নেই যে সলমন একাই অ্যাম্বাসেডর।’’ এর আগে সৌরভের মতো ভাইচুং ভুটিয়া ও সানিয়া মির্জাও পাশে দাঁড়িয়েছিলেন এই সিদ্ধান্তের। এর বাইরে অনেক ক্রীড়াবিদই এর বিপক্ষে মুখ খুলেছিলেন।

কিন্তু সলমন খান পাশে পেলেন সৌরভকে। তিনি সলমন খানের পাশে দাঁড়িয়ে যোগ করলেন, ‘‘এখানে এমন অনেক ক্রীড়াবিদ রয়েছেন যাঁরা দেশের জন্য সম্মান নিয়ে এসেছেন। আমার বিশ্বাস সলমনের সঙ্গে এই তালিকায় তেমন কয়েকজন নিশ্চয় থাকবে। এক সঙ্গে একাধিক অ্যাম্বাসাডর কাজ করলে কোনও সমস্যা নেই। বরং যদি সলমনের সঙ্গে ক্রীড়াবিদদেরও জুড়ে দেওয়া হয় তাহলে বিনোদন ও ক্রীড়া জগত একসঙ্গে আসতে পারবে। আমাদের দেশে এমন অনেকে আছেনযাঁরা এর অংশ হতে পারেন।’’

ক্রিকেট থেকে ফুটবল, প্রশাসন থেকে রাজনীতি সর্বত্র অবাধ বিচরণ যাঁর সেই সৌরভ গঙ্গোপাধ্যায়ের এহেন মন্তব্য যে সলমন খানকে স্বস্তি দেবে তা নিশ্চিত। সৌরভ আরও বলেন, ‘‘যখন আমরা কোনও বড় ইভেন্ট আয়োজন করি যেমন কমনওয়েলথ বা আইপিএল তখন সেখানে বিনোদন জগত, ক্রীড়া গজত দুই-ই থাকে। উদ্বোধনে দেখা যায় বিনোদন জগতের ও ক্রীড়া জগতের সকলকে একসঙ্গে মঞ্চ কাঁপাতে। আইএসএল-ই ধরা যাক। ফিল্ম স্টার থেকে ক্রীড়া জগতের মানুষরা একসঙ্গে সফল করে তোলে এই ইভেন্টকে।’’ সৌরভের আশা খুব দ্রুত এই বিতর্ক থেমে যাবে।

আরও খবর

আইপিএল থেকে ছিটকে গেলেন ডু প্লেসি

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

sourav ganguly Salman Khan rio olympic ambassador
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE