Advertisement
২৪ এপ্রিল ২০২৪

বিদেশে টেস্ট জয় দেখতে চান সৌরভ

টানা ছয় সিরিজে জয়। কিন্তু কোনওটাই ইংল্যান্ড, অস্ট্রেলিয়া বা দক্ষিণ আফ্রিকায় নয়।অস্ট্রেলিয়ায় যে সিরিজে মহেন্দ্র সিংহ ধোনির হাত থেকে টেস্ট ক্যাপ্টেনের ব্যাটন হাতে নিয়েছিলেন বিরাট কোহালি, সেই সিরিজে ভারত ০-২ হেরেছিল।

এসে গেল অস্ট্রেলিয়া। মুম্বইয়ে ক্যাপ্টেন স্টিভ স্মিথ। -পিটিআই

এসে গেল অস্ট্রেলিয়া। মুম্বইয়ে ক্যাপ্টেন স্টিভ স্মিথ। -পিটিআই

নিজস্ব সংবাদদাতা
শেষ আপডেট: ১৪ ফেব্রুয়ারি ২০১৭ ০৩:৪৪
Share: Save:

টানা ছয় সিরিজে জয়। কিন্তু কোনওটাই ইংল্যান্ড, অস্ট্রেলিয়া বা দক্ষিণ আফ্রিকায় নয়।

অস্ট্রেলিয়ায় যে সিরিজে মহেন্দ্র সিংহ ধোনির হাত থেকে টেস্ট ক্যাপ্টেনের ব্যাটন হাতে নিয়েছিলেন বিরাট কোহালি, সেই সিরিজে ভারত ০-২ হেরেছিল। তার আগে ইংল্যান্ডে ১-৩ সিরিজ হার। টানা হাফ ডজন সিরিজে জেতার রেকর্ড টেস্ট ক্রিকেটের ইতিহাসে ভারতের নেই বলেই এখন দেশের ক্রিকেটমহলে জল্পনা শুরু হয়েছে, বিরাট কোহালির এই টিমই হয়তো ভারতের সেরা টেস্ট দল। কিন্তু এখনই তা বলতে রাজি নন প্রাক্তন ভারত অধিনায়ক সৌরভ গঙ্গোপাধ্যায়। তাঁর বক্তব্য, অস্ট্রেলিয়া, ইংল্যান্ড ও দক্ষিণ আফ্রিকায় যতক্ষণ না ভারতীয় টেস্ট দল সাফল্য পাচ্ছে, ততক্ষণ তাদের সর্বকালের সেরা বলা উচিত নয়। সোমবার ইডেনের ক্লাব হাউসে কোহালির ভারত সেরা কি না, জিজ্ঞাসা করতে তিনি হেসে বলেন, ‘‘ঘরের মাঠে ভারত কবে আর হেরেছে?’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Steve Smith Sourav Ganguly
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE