Advertisement
১৮ এপ্রিল ২০২৪
Harmanpreet Kaur

হরমনপ্রীতের ১০০ টি-টোয়েন্টি! র‍্যাপ গাইলেন সতীর্থরা

এর আগে কোনও ভারতীয় ক্রিকেটার টি-টোয়েন্টি ফরম্যাটে ১০০ আন্তর্জাতিক ম্যাচ খেলেননি। হরমনপ্রীতই আপাতত একমাত্র ভারতীয় যিনি কেরিয়ারে শততম টি-টোয়েন্টি খেলেছেন।

ভিডিয়োতে গানের ফাঁকে জোমাইমা ও হারলিন। ছবি টুইটার থেকে নেওয়া।

ভিডিয়োতে গানের ফাঁকে জোমাইমা ও হারলিন। ছবি টুইটার থেকে নেওয়া।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ০৭ অক্টোবর ২০১৯ ১৭:৪৪
Share: Save:

শুক্রবার ভারতের জার্সিতে ১০০তম টি-টোয়েন্টি খেললেন হরমনপ্রীত কউর। সুরাতে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে যা ছিল সিরিজের ষষ্ঠ টি-টোয়েন্টি। আর এই নজির নিয়েই র‍্যাপ গাইলেন দুই সতীর্থ জেমাইমা রডরিগেজ ও হারলিন দেওল।

এর আগে কোনও ভারতীয় ক্রিকেটার টি-টোয়েন্টি ফরম্যাটে ১০০ আন্তর্জাতিক ম্যাচ খেলেননি। মহেন্দ্র সিংহ ধোনি ও রোহিত শর্মা টিম ইন্ডিয়ার হয়ে খেলেছেন ৯৮ টি-টোয়েন্টি। ফলে, হরমনপ্রীতই আপাতত একমাত্র ভারতীয় যিনি কেরিয়ারের শততম টি-টোয়েন্টি খেলেছেন। জেমাইমা রডরিগেজ তাই সোশ্যাল মিডিয়ায় হারলিনের সঙ্গে গাওয়া গানের ভিডিয়ো পোস্ট করে হরমনপ্রীতকে অভিনন্দন জানিয়েছেন।

পোস্ট করা ভিডিয়োতে জেমাইমাকে গ্লাভস হাতে দেখা গিয়েছে। গানের ফাঁকে হাতে ব্যাট নিয়েছেন তিনি। শট খেলার ভঙ্গিমাও করেছেন। হারলিনকে আবার দেখা গিয়েছে হুডিতে। দু’জনের চোখেই ছিল সানগ্লাস। হারলিন র‍্যাপের শুরুতে হরমনপ্রীতকে ‘থর’ বলে ডাকা হয় জানিয়েছেন। তার পরেই হরমনপ্রীতকে চিহ্নিত করেছেন পঞ্জাবের গর্ব হিসেবে। এর পরই তাঁকে ভারতীয় সুপারহিরো ‘শক্তিমান’ বলেছেন। দু’জনের এই ভিডিয়ো সাড়া ফেলেছে ক্রিকেটমহলে। পাল্টা টুইটে ধন্যবাদ জানিয়েছেন হরমনপ্রীতও।

আরও পড়ুন: রোহিতের টেকনিক সহবাগের থেকে অনেক ভাল: শোয়েব​

আরও পড়ুন: গম্ভীরের কেরিয়ার শেষ করে দিয়েছিলাম, হুঙ্কার পাক পেসারের​

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE