Advertisement
২৫ এপ্রিল ২০২৪

মেসিদের ‘বিদ্রোহ’ নিয়ে নতুন নাটক

বার্সেলোনা বনাম নেমার লড়াই যখন তুঙ্গে, ক্লাব যখন জানিয়েছে নেমারের বিরুদ্ধে মামলার রাস্তায় হাঁটবে তারা, তখন হঠাৎই প্যারিস থেকে মঙ্গলবার তাঁর পুরনো শহরে ফেরেন নেমার।

তিনমূর্তি: নেমার-সুয়ারেজের সঙ্গে মেসির সেই ছবি। ছবি: টুইটার

তিনমূর্তি: নেমার-সুয়ারেজের সঙ্গে মেসির সেই ছবি। ছবি: টুইটার

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২৪ অগস্ট ২০১৭ ০৪:৩৬
Share: Save:

‘মিউটিনি অন দ্য বাউন্টি’-র ধাঁচে বলা হচ্ছে ‘মিউটিনি অন দ্য ইনস্টাগ্রাম’। যে ‘বিদ্রোহের’ লক্ষ্য নাকি বার্সেলোনার ক্লাব কর্তারা। ‘বিদ্রোহে’ নাকি উস্কানি দিচ্ছেন স্বয়ং লিওনেল মেসি।

বার্সেলোনা বনাম নেমার লড়াই যখন তুঙ্গে, ক্লাব যখন জানিয়েছে নেমারের বিরুদ্ধে মামলার রাস্তায় হাঁটবে তারা, তখন হঠাৎই প্যারিস থেকে মঙ্গলবার তাঁর পুরনো শহরে ফেরেন নেমার। এবং রাতে যে পার্টি দেন, তাতে আমন্ত্রণ জানিয়েছিলেন মেসি-সুয়ারেজ, জেরার পিকে-সহ তাঁর প্রাক্তন বার্সা সতীর্থদের। যে পার্টিতে আবার এক সঙ্গে দেখা যায় সেই ‘এমএসএন’-কে। নেমার, সুয়ারেজের সঙ্গে সেই ছবি ইনস্টাগ্রামে পোস্ট করে মেসি লেখেন, ‘ও ফিরে এসেছে।’ নেমারের সঙ্গে ছবি পোস্ট করেছেন পিকেও।

আরও পড়ুন: ধোনিকে ছন্দে চান বিরাট

সোশ্যাল মিডিয়ায় মেসির এই পোস্টের পরে স্প্যানিশ মিডিয়ার একটা অংশে লেখা হতে থাকে, বার্সা কর্তাদের স্রেফ তাচ্ছিল্য করেই এই ছবি পোস্ট করেছেন মেসি। একেই ক্লাবের সঙ্গে তাঁর সাম্প্রতিক সম্পর্ক নিয়ে অনেক কথা হচ্ছে। শোনা যাচ্ছে, নতুন চুক্তিতে মেসি নাকি সই করেননি। এমনকী ম্যাঞ্চেস্টার সিটি-র প্রতিনিধিদের সঙ্গেও নাকি তাঁর এজেন্টের কথা হয়েছে। এই পরিস্থিতিতে মেসির এই পোস্ট নানা জল্পনা উস্কে দিয়েছে। আর এমন দিনে মেসি এই পোস্ট করেছেন, যে দিন নেমারের বিরুদ্ধে মামলার সিদ্ধান্ত নেয় বার্সেলোনা।

এই মুহূর্তে ঘর এবং বাইরে— দু’মুখো আক্রমণের সামনে বার্সা কর্তারা। নেমার শিবির জানিয়ে দিয়েছে, তারা আদালতে মামলা লড়বে। এরই মাঝে সোশ্যাল মিডিয়াতেও অপদস্ত হতে হল বার্সা কর্তাদের। বুধবার বার্সার টুইটার অ্যাকাউন্ট হ্যাক হয়ে যায়। এ দিকে, রিয়াল মাদ্রিদের সঙ্গে ২০২০ পর্যন্ত চুক্তিবদ্ধ হলেন জিনেদিন জিদান।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE