• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

নেমার-কাভানি জল্পনা চলছেই

Neymar Jr. ছবি:
জাদুকর: প্যারিস সঁ জারমঁ-র অনুশীলনে নেমার। আজ, চ্যাম্পিয়ন্স লিগে নামছে পিএসজি। ছবি: এএফপি

প্যারিস সঁ জারমঁ দলের মধ্যে কি এখনও অশান্তি চলছে? আজ, বুধবার ভারতীয় সময় অধিক রাতে চ্যাম্পিয়ন্স লিগে তারা খেলতে নামছে বেলজিয়ামের দল অ্যান্ডারলেখ্‌টের বিরুদ্ধে। ব্রাসেলসের দলটির নতুন কোচ হঙ্কার দিয়েছেন, ফুটবলে অলৌকিক ঘটতেই পারে। তিনি বিশ্বাস করেন, পিএসজি-কে তাঁর দল হারাতেই পারে।

এর চেয়ে বড় অলৌকিক মনে করা হচ্ছে, নেমার এবং এডিনসন কাভানির সম্পর্ক স্বাভাবিক হয়ে আসা। এটা যেন হয়েও হচ্ছে না। প্যারিসের সংবাদমাধ্যমের একাংশের খবর, এডিনসন কাভানি নাকি পিএসজি ছেড়ে চলে যেতে পারেন। যদি সত্যিই তিনি চলে যান, তার পিছনে পেনাল্টি মারা নিয়ে নেমারের সঙ্গে ঝামেলাই কারণ হয়ে থাকবে।

আরও পড়ুন: ‘আজও সেই সাম্বা ম্যাজিক দেখার অপেক্ষায় আছি’

পিএসজি ক্লাবের তরফে যদিও বারবার বলা হচ্ছে, তাদের এখন সুখের সংসার। নেমার-কাভানি পেনাল্টি নিয়ে আর কোনও বিতর্ক নেই। সংবাদমাধ্যমে কিন্তু জল্পনা চলছেই যে, বিতর্কের আগুন শুধুই চাপা দিয়ে রাখা গিয়েছে। একেবারে নিভিয়ে ফেলা যায়নি। আর তার কারণ হিসেবে বলা হচ্ছে, নেমারকে ক্লাবের কর্তারা অনেক বেশি গুরুত্ব দিয়েছেন। পেনাল্টি মারার ক্ষেত্রে নেমারই যে অগ্রাধিকার পাবেন, সেই সিদ্ধান্ত নিতে দেরি করেনি ক্লাব। যে হেতু নেমারই তাদের সব চেয়ে বড় তারকা, ক্লাবের সব চেয়ে জনপ্রিয় মুখ। নেমারকে বেশি গুরুত্ব দেওয়া কাভানি কি ঠিকভাবে মেনে নেবেন? কারও কারও সন্দেহ যাচ্ছে না।

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন