Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Cricket

‘নিলামে নাম দেব, আমি ফের আইপিএল খেলতে চাই’

তিনি যে ফুরিয়ে যাননি, তা প্রমাণ করার জন্যই ফের আইপিএল-এর মঞ্চে ফিরতে চাইছেন শ্রীসন্থ।

এখনও ফুরিয়ে যাননি, তার প্রমাণ দিতে ক্রিকেটে ফিরতে চান শ্রীসন্থ। —ফাইল চিত্র।

এখনও ফুরিয়ে যাননি, তার প্রমাণ দিতে ক্রিকেটে ফিরতে চান শ্রীসন্থ। —ফাইল চিত্র।

সংবাদ সংস্থা 
মুম্বই শেষ আপডেট: ২২ জুন ২০২০ ১৭:৪২
Share: Save:

আইপিএল-এ স্পট ফিক্সিংয়ে জড়িত থাকায় নির্বাসিত হতে হয়েছিল শ্রীসন্থকে। সেই মঞ্চেই আবার ফিরতে চান ৩৭ বছরের এই ক্রিকেটার।

টি টোয়েন্টি ও ওয়ানডে-র বিশ্বকাপ জয়ী দলের সদস্য শ্রীসন্থ ক্রিকেটে প্রত্যাবর্তনের জন্য এখন ঘাম ঝরাচ্ছেন। বিখ্যাত বাস্কেটবল খেলোয়াড় মাইকেল জর্ডন, কোবি জোন্সদের ট্রেনার টিম গ্রোভারের কাছে অনলাইনে ক্লাস নিচ্ছেন নিজেকে মানসিক দিক থেকে তৈরি করার জন্য।

আইপিএল-এর নিলামে উঠতেও রাজি শ্রীসন্থ। আশা করছেন, তাঁর প্রতি উৎসাহ দেখাবে বেশ কয়েকটি ফ্র্যাঞ্চাইজি। আইপিএল-এর নিলামে নিজের দর পরখ করার আগে অবশ্য ঘরোয়া ক্রিকেটে ভাল খেলতে চান। শ্রীসন্থ বলছেন, “ঘরোয়া ক্রিকেটে ভাল পারফরম্যান্স করলে নিলামে অবশ্যই নিজের নাম দেব। আশা করি ঘরোয়া টুর্নামেন্টে আমি ভালই খেলব। ফের আইপিএল-এ নামব, আমি নিজেকে সব সময়ে এ কথা বলি। এই আইপিএল থেকেই আমাকে ছুড়ে ফেলে দেওয়া হয়েছিল।’’

আরও পড়ুন: ‘সৌরভের চেয়েও ভারতীয় ক্রিকেটে দ্রাবিড়ের প্রভাব বেশি’

তিনি যে ফুরিয়ে যাননি, তা প্রমাণ করার জন্যই ফের আইপিএল-এর মঞ্চে ফিরতে চাইছেন শ্রীসন্থ। কোন ধরনের ফরম্যাটে ফিরতে চান তিনি? প্রশ্নের উত্তরে শ্রীসন্থ জানিয়েছেন, যে কোনও ধরনের ফরম্যাটে ফিরতে চান তিনি। একটা ম্যাচ খেলতে খেলতে মৃত্যুবরণ করতেও প্রস্তুত তিনি। শ্রীসন্থ এখন তৃষ্ণার্ত। ক্রিকেটে ফিরে সেই তৃষ্ণা মেটাতে চান তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sreesanth IPL
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE