Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Sreesanth

শ্রীসন্থের চেহারার বদল দেখলে চমকে উঠবেন

পুরনো শ্রীসন্থকে যাঁরা মনে রেখেছেন, এই নয়া লুক দেখে তাঁদের চমক লাগারই কথা। নেটিজেনরা ইতিমধ্যেই বলাবলি শুরু করেছেন, এ কোন শ্রীসন্থ? এ কি আদৌ মানুষ না দৈত্য।

শ্রীসন্থের এই লুক এখন অতীত। নতুন চেহারা দেখলে তাক লেগে যাবে।

শ্রীসন্থের এই লুক এখন অতীত। নতুন চেহারা দেখলে তাক লেগে যাবে।

সংবাদ সংস্থা
শেষ আপডেট: ০৮ জুলাই ২০১৮ ১৪:০৮
Share: Save:

বিতর্ক এবং খামখেয়ালিপনা তাঁর চরিত্রের দু’টি দিক। কখনও হরভজনের সঙ্গে বিতর্ক, আবার কখনও স্পট ফিক্সিংয়ের ‘কালি’ গায়ে মেখে এই সম্ভাবনাময় খেলোয়াড় আগেই বিদায় নিয়েছেন আন্তর্জাতিক ক্রিকেট থেকে। দীর্ঘ দিনের বিরতি কাটিয়ে ফের সোশ্যাল মিডিয়ায় ধরা দিয়েছেন এই তারকা। তবে সম্পূর্ণ নতুন অবতারে। তাঁর নয়া লুক রীতিমতো ঝড় তুলেছে নেট দুনিয়ায়।

তারকার নাম শান্তাকুমারন শ্রীসন্থ। জাতীয় ক্রিকেট দল থেকে চির নির্বাসনের পর একরকম গায়েবই হয়ে গিয়েছিলেন তিনি। শোনা গিয়েছিল, রূপোলি পর্দায় এন্ট্রি নিতে দেখা যেতে পারে শ্রীসন্থকে। সেই সম্ভাবনাকেই সত্যি করে কন্নড় ছবি ‘কেমপেগোড়া ২’তে অভিনয় করতে চলেছেন শ্রীসন্থ। জোর কদমে চলছে ছবির শুটিং। তার আগে টুইটারে নিজের নতুন লুকের ছবি পোস্ট করেছেন বছর পঁয়ত্রিশের এই তারকা। পুরনো শ্রীসন্থকে যাঁরা মনে রেখেছেন, এই নয়া লুক দেখে তাঁদের চমক লাগারই কথা।

নেটিজেনরা ইতিমধ্যেই বলাবলি শুরু করেছেন, এ কোন শ্রীসন্থ? এ কি আদৌ মানুষ না দৈত্য। অবিশ্বাস্য পেশীর খেলা শরীর জুড়ে। সলমন থেকে টাইগার শ্রফ— যে কোনও বলি তারকাকে ক্লিন বোল্ড করে দিতে পারেন শ্রীসন্থ। তাঁর নতুন চেহারা রীতিমতো ভাইরাল হতে শুরু করেছে সোশ্যাল মিডিয়ায়। এমন রসিকতাও শোনা যাচ্ছে, এখন যদি হরভজন সিংহ চড় মারতেন শ্রীসন্থকে, তা হলে সেটা বোধহয় ‘ভাজ্জি’র জন্য সুখের বিষয়ে হত না।

দেখুন শ্রীসন্থের ফিটনেস ওয়ার্কআউটের ভিডিয়ো:

খেলার জগতে হাতেখড়ি খুব কম বয়সে। ২০০০ সালে প্রথম ‘ন্যাশনাল ক্রিকেট অ্যাকাডেমি’তে এন্ট্রি নেন। ধীরে ধীরে ক্রিকেট মাঠে ঝড় তোলেন এই তরুণ গতিময় পেসার। এবং জড়িয়ে পড়তে থাকেন নানা বিতর্কে। ২০০৮ সালে মোহালিতে মুম্বই ইন্ডিয়ানসের সঙ্গে কিংস ইলেভেন পঞ্জাবের ম্যাচের পর শ্রীসন্থকে চড় মারার অভিযোগ ওঠে ‘ভাজ্জি’র বিরুদ্ধে।

আরও পড়ুন:

ধোনির জন্মদিনে জিভার বার্তা, ‘বয়স বাড়ছে বাবা’

দাদা কাল বার্থডে বয়, উইশ করুন, কুইজ লড়ুন

এই বিতর্কের জল অনেক দূর গড়িয়েছিল। তবে, শ্রীসন্থের কেরিয়ারের অন্ধকারময় দিকের সূচনা হয় ২০১৩ সালে। রাজস্থান রয়্যালসের সঙ্গে কিংস ইলেভেন পঞ্জাবের খেলায় ম্যাচ ফিক্সিংয়ের অভিযোগ ওঠে শ্রীসন্থের বিরুদ্ধে। ওই বছরই মে মাসে তাঁকে জাতীয় দল থেকে বরখাস্ত করে বিসিসিআই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE