Advertisement
২৪ এপ্রিল ২০২৪

জয় দিয়ে শুরু মির্জা, মার্টিনার

জুটিতে লুটি। সানিয়া মির্জা, মার্টিনা হিঙ্গিস জুটি এই নিয়ে টানা ২৭ ম্যাচ জিতে ফেলল। এর আগে ২৫ ম্যাচ জিতে শীর্ষে ছিলেন ইতালির সারা এরানি ও রবার্তা ভিন্সি জুটি।

সংবাদ সংস্থা
শেষ আপডেট: ১৩ জানুয়ারি ২০১৬ ১১:৪৪
Share: Save:

জুটিতে লুটি। সানিয়া মির্জা, মার্টিনা হিঙ্গিস জুটি এই নিয়ে টানা ২৭ ম্যাচ জিতে ফেলল। এর আগে ২৫ ম্যাচ জিতে শীর্ষে ছিলেন ইতালির সারা এরানি ও রবার্তা ভিন্সি জুটি। পর পর পাঁচটি ট্রফি জিতেছিল এই জুটি। সানিয়া-মার্টিনা জিতে ফেলেছেন ছ’টি ট্রফি। ২০১৬র শুরুটাই করেছেন ব্রিসবেন ইন্টারন্যাশনাল জিতে। এবার সিডনি ইন্টারন্যাশনালের শুরুটা জয় দিয়েই করল এই জুটি। অপ্রতিরোধ্য বিশ্বের এক নম্বর এই জুটি আনাস্তেসিয়া রোদিওনোভা ও আরিনা রোদিওনোভা জুটিকে হারিয়ে পৌঁছে গেলেন কোয়ার্টারে। ম্যাচের ফল ৬-২, ৬-৩। সানিয়া-মার্টিনার সামনে দাঁড়াতেই পারলেন না রোদিওনোভা জুটি।

আরও খবর : সেরিনা-শঙ্কা

সানিয়ার পাশাপাশি আর এক ভারতীয় রোহন বোপন্না রোমানিয়ার ফ্লোরিনের সঙ্গে জুটি বেঁধে পৌঁছে গেলেন কোয়ার্টারে। তাঁরা ৬-৭, ৬-৩, ১০-৮ এ হারালেন ডেনিস ইস্তোমিন ও হেনরি কোতিনেনকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

tennis sania martina brisbane
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE