Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Steve Smith

কোন ভারতীয় ক্রিকেটার আপনার নজর কেড়েছেন? স্মিথ বললেন...

আসন্ন ভারত-অস্ট্রেলিয়া সিরিজের দিকে তাকিয়ে স্টিভ স্মিথ।

ভারতের বিরুদ্ধে সিরিজের দিকে তাকিয়ে স্মিথ। —ফাইল চিত্র।

ভারতের বিরুদ্ধে সিরিজের দিকে তাকিয়ে স্মিথ। —ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মেলবোর্ন শেষ আপডেট: ১৬ জুন ২০২০ ১৬:০৮
Share: Save:

ভারতের তরুণ ক্রিকেটারদের মধ্যে কার খেলা নজর কেড়েছে অস্ট্রেলিয়ান তারকা স্টিভ স্মিথের? ইনস্টাগ্রামে ভক্তদের এই প্রশ্নের জবাবে লোকেশ রাহুলের নাম নিলেন তিনি।

জাতীয় দলে নিজের জায়গা পাকা করে ফেলেছেন রাহুল। ঘরের মাঠে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে সিরিজে এবং নিউজিল্যান্ড সফরে ব্যাট হাতে এবং উইকেট কিপারের গ্লাভস হাতে ভাল পারফরম্যান্স তুলে ধরেন লোকেশ রাহুল। কিউয়িদের বিরুদ্ধে তিন ম্যাচের ওয়ানডে সিরিজে একটি সেঞ্চুরি-সহ ২০৪ রান করেছেন। আর কোহালির দলের এই সদস্যের পারফরম্যান্স নজর এড়ায়নি স্মিথেরও। অজি তারকা বলেছেন, ‘‘কেএল রাহুলের খেলা দেখে ভাল লেগেছে। ও খুবই ভাল প্লেয়ার।’’

ব্যাটিংয়ের পাশাপাশি রাহুল ভাল উইকেট কিপিং করায় ঋষভ পন্থের মতো বিশেষজ্ঞ উইকেট কিপারকে জায়গা হারাতে হয়েছে। স্মিথের প্রশংসা নিশ্চয় শুনেছেন রাহুল। চলতি বছরের শেষের দিকে স্মিথদের মুখোমুখি হতে হবে রাহুলদের। সেই বহু প্রতীক্ষিত সিরিজের দিকে তাকিয়ে ক্রিকেটবিশ্ব।নিজেকে তৈরি করছেন স্মিথও।

আরও পড়ুন: ক্রিকেট অস্ট্রেলিয়ার ‘অবাস্তব’ মন্তব্যে খুলতে পারে আইপিএল-এর ভাগ্য

তাঁর সতীর্থরা আগেই জানিয়ে দিয়েছেন, ভারতীয় ক্রিকেটারদের স্লেজিং তাঁরা করবেন না। কারণ স্লেজিং করলে ভারতীয়দেরই সুবিধা। ভারতের সঙ্গে সেই সিরিজ প্রসঙ্গে স্মিথ বলছেন, ‘‘আর অপেক্ষায় থাকতে পারছি না। সিরিজ বেশ জমজমাট হবে বলেই মনে হচ্ছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Steve Smith KL Rahul
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE