Advertisement
২০ এপ্রিল ২০২৪
কোহলিকে স্টিভ

ধোনির মতো চামড়া মোটা করো

আবেগকে নিয়ন্ত্রণে রাখতে আর নেতা হিসেবে আরও পরিণত হতে মহেন্দ্র সিংহ ধোনির পথে চলো। বিরাট কোহলিকে এমনই পরামর্শ দিলেন স্টিভ ওয়। গত ডিসেম্বরে ভারতের টেস্ট ক্যাপ্টেনের দায়িত্ব নেওয়া কোহলির এখনও অনেক কিছু শেখার আছে বলে মনে করেন প্রাক্তন অস্ট্রেলীয় অধিনায়ক।

শুধু সাক্ষী না। আইপিএলে ধোনির সঙ্গে থাকছে পরিবারে নবাগত সদস্যও। চেন্নাইয়ে বুধবার। ছবি: পিটিআই

শুধু সাক্ষী না। আইপিএলে ধোনির সঙ্গে থাকছে পরিবারে নবাগত সদস্যও। চেন্নাইয়ে বুধবার। ছবি: পিটিআই

সংবাদ সংস্থা
সাংহাই শেষ আপডেট: ১৬ এপ্রিল ২০১৫ ০৩:০৪
Share: Save:

আবেগকে নিয়ন্ত্রণে রাখতে আর নেতা হিসেবে আরও পরিণত হতে মহেন্দ্র সিংহ ধোনির পথে চলো। বিরাট কোহলিকে এমনই পরামর্শ দিলেন স্টিভ ওয়। গত ডিসেম্বরে ভারতের টেস্ট ক্যাপ্টেনের দায়িত্ব নেওয়া কোহলির এখনও অনেক কিছু শেখার আছে বলে মনে করেন প্রাক্তন অস্ট্রেলীয় অধিনায়ক। তিনি বলেছেন, ‘‘কোহলিকে পরিণত হতে হবে। বিশ্বকাপে ওর কয়েকটা সমস্যা ছিল। কয়েকটা ক্ষেত্রে ও বেশি আবেগপ্রবণ হয়ে পড়ছে আর ব্যক্তিগত ভাবে নিয়ে নিচ্ছে। ক্যাপ্টেন হিসেবে চামড়াটা মোটা করতে হয়। যেটা ধোনির আছে। তাই ধোনি ওর জন্য ভাল রোল মডেল। বাইরের কথা ধোনির মধ্যে প্রভাব ফেলে না।’’ এ দিনই সাংহাইয়ে সচিন তেন্ডুলকরকে লরিয়স স্পোর্টস অ্যাকাডেমির নতুন সদস্য পদ দেওয়া হল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE