Advertisement
২০ এপ্রিল ২০২৪
Sports News

গলফ খেলতে গিয়ে বড় চোটের হাত থেকে বাঁচলেন অ্যান্ডারসন

অ্যান্ডারসন জোড়ে হিট করেছিলেন গলফ বলে। কিন্তু সেই বল গাছে লেগে ফিরে আসে। এতটাই গতি ছিল যে সেই ফিরে আসা বল সরাসরি এসে লাগে অ্যান্ডারসনের মুখে।

জেমস অ্যান্ডারসন। ছবি: রয়টার্স।

জেমস অ্যান্ডারসন। ছবি: রয়টার্স।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০৬ অগস্ট ২০১৮ ১৬:১২
Share: Save:

গলফ খেলতে গিয়ে বড় চোটের হাত থেকে বাঁচলেন জেমস অ্যান্ডারসন। প্রথম টেস্ট হয়ে গিয়েছে। দ্বিতীয় টেস্ট শুরু বৃহস্পতিবার। তার মাঝে বেশ কিছুটা ফাকা সময় পেয়েছে দুই দলই। তাই গলফ খেলে সময় কাটাচ্ছিলেন অ্যান্ডরসন। সঙ্গে ছিলেন তাঁরই সতীর্থ স্টুয়ার্ট ব্রড। তিনিই সেই ভিডিওটি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়।

অ্যান্ডারসন জোড়ে হিট করেছিলেন গলফ বলে। কিন্তু সেই বল গাছে লেগে ফিরে আসে। এতটাই গতি ছিল যে সেই ফিরে আসা বল সরাসরি এসে লাগে অ্যান্ডারসনের মুখে। পুরো বিষয়টিই ব্রডের মোবাইল ক্যামেরায় ধরা পড়ে। যদিও সেই ভিডিওতেই ব্রড লিখে দেন অ্যান্ডারসন সুস্থ আছেন।

কিন্তু এটা বড় চোটের আকাড় নিতে পারত। সামনেই লর্ডসে দ্বিতীয় টেস্ট। অ্যান্ডারসন ইংল্যান্ডের জন্য কতটা গুরুত্বপূর্ণ সেটাও প্রমাণ হয়ে গিয়েছে প্রথম টেস্টে। ইংল্যান্ড টেস্ট ক্রিকেটে তাঁর ঝুলিতে রয়েছে সর্বোচ্চ উইকেট। টেস্চ বোলিং র‌্যাঙ্কিংয়েও রয়েছেন শীর্ষে। তাঁর যে চোট গুরুতর নয় সেটাই স্বস্তি ইংল্যান্ড শিবিরে।

আরও পড়ুন
লর্ডসে দ্বিতীয় টেস্টেও সম্ভবত নেই বুমরা

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE