Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Sports News

কাল আবার সকাল হবে, টেস্ট দল থেকে বাদ পড়ে টুইট রোহিতের

বুধবার দুপুরে প্রথম তিন টেস্টের দল ঘোষণা নিয়ে অনেক জলঘোলা হয়েছে। বিশেষ করে ভুবনেশ্বর কুমারকে নিয়ে। তার মধ্যে অনেকটাই হারিয়ে গিয়েছিল রোহিতের বাদ পড়া। রাতে রোহিতের টুইট নতুন করে ভাবতে বাধ্য করল।

রোহিত শর্মা। ছবি: এএফপি।

রোহিত শর্মা। ছবি: এএফপি।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১৯ জুলাই ২০১৮ ১৭:৫৮
Share: Save:

জাতীয় টেস্ট দল থেকে বাদ পড়াটা যে তাঁকে কষ্ট দিয়েছে তা প্রমাণ করে দিল রোহিত শর্মার একটা টুইট। কষ্ট পেলেও বিষয়টি সদর্থক ভাবেই নিয়েছেন তিনি। বুধবারই প্রথম তিন টেস্টের জন্য দল ঘোষণা করেছেন নির্বাচকরা। সে দলে জায়গা হয়নি ওপেনার রোহিত শর্মার। কিন্তু এই বাদ পড়াকে খারাপভাবে নেননি। বরং তাঁর টুইট বলছে এটাই তাঁকে পরের সুযোগের জন্য তৈরি হতে সাহায্য করবে।

বুধবার দুপুরে প্রথম তিন টেস্টের দল ঘোষণা নিয়ে অনেক জলঘোলা হয়েছে। বিশেষ করে ভুবনেশ্বর কুমারকে নিয়ে। তার মধ্যে অনেকটাই হারিয়ে গিয়েছিল রোহিতের বাদ পড়া। রাতে রোহিতের টুইট নতুন করে ভাবতে বাধ্য করল। তিনি লেখেন, ‘‘কাল আবার সূর্য উঠবে।’’ এটা লিখে একটা স্মাইলিও দিয়েছেন তিনি।

গত জানুয়ারিতে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে শেষ টেস্ট সিরিজে ছিলেন তিনি। চার ইনিংসে সেই সময় মাত্র ৭৮ রান করেছিলেন এই ব্যাটসম্যান। প্রথম দুই টেস্টে খারাপ পারফরমেন্সের জেড়ে তৃতীয় টেস্ট থেকে বাদ পড়তে হয়েছিল রোহিতকে। আফগানিস্তানের বিরুদ্ধে একমাত্র টেস্টেও তাঁকে দলে রাখা হয়নি।

আরও পড়ুন
প্রথম তিন টেস্ট থেকে ছিটকেই গেলেন ভুবনেশ্বর?

একদিনের ম্যাচে রয়েছে তিনটি ডবল সেঞ্চুরি। ২০১৩তে টেস্ট অভিষেক হয়েছিল রোহিতের। তার পর থেকে খেলেছেন মাত্র ২৫টি টেস্ট, রান ১৪৭৯। ওয়ান ডে-র মতো রেকর্ড নয় টেস্টে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE