Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Sports News

অভিষেকেই অভিনব আউট ওয়েস্ট ইন্ডিজের সুনীল অ্যামব্রিস

এ রকম হিট উইকেট খুব একটা হয়নি। নিজের ভুলেই আউট হতে হল অ্যামব্রিসকে। অভিষেকে প্রথম বলে কোনও রান না করে হিট উইকেট হলে প্রথম কেউ।

সুনীল অ্যামব্রিসের পায়ে লেগেই ছিটকে গেল বেল। ছবি: সংগৃহীত।

সুনীল অ্যামব্রিসের পায়ে লেগেই ছিটকে গেল বেল। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
ওয়েলিংটন শেষ আপডেট: ০১ ডিসেম্বর ২০১৭ ১৮:৩৫
Share: Save:

একরাশ হতাশা। হবে নাই বা কেন? ভেবেছিলেন অভিষেকেই বড় রান করে চমকে দেবেন। কিন্তু চমক দিলেন আউট হয়ে।

ব্যাট করতে নেমেছিলেন ছ’নম্বরে। প্রথম বলেই হিট উইকেট হয়ে ফিরতে হল প্যাভেলিয়নে। ২৯.১ ওভারের ঘটনা। বল করছিলেন ওয়াগনার। ওয়াগনারের বল সুনীল অ্যামব্রিসের প্রায় বুকের উচ্চতায় উঠে আসে। সেই বল বেরিয়ে যায় স্টাম্পের উপর দিয়ে। কিন্তু অ্যামব্রিসের ফুট ওয়ার্কের সমস্যার শিকার হতে হল তাঁকে নিজেকেই।

ব্যাট চালানোর সময় স্টাম্পের দিকে দু’স্টেপ পিছিয়ে গিয়েছিলেন অ্যামব্রিস। তাঁর ডান পা গিয়ে লাগে স্টাম্পে। পড়ে যায় বেল। আম্পায়ার আউট দেন। এ রকম হিট উইকেট খুব একটা হয়নি। নিজের ভুলেই আউট হতে হল অ্যামব্রিসকে। অভিষেকে প্রথম বলে কোনও রান না করে হিট উইকেট হলে প্রথম কেউ।

আরও পড়ুন

‘২০১১ বিশ্বকাপে আমার বলে সচিন আউট ছিল’

অনুশীলন ম্যাচে আশা জাগিয়েছিলেন সুনীল অ্যামব্রিস। নিউজিল্যান্ড ‘এ’ দলের বিরুদ্ধে ১৪৫ বলে ১৫৩ রানের ইনিংস খেলেছিলেন তিনি। ভাবা হয়েছিল অভিষেকেই চমক দেবেন। কিন্তু এমন ভাগ্যের বিরম্বনার শিকার হবেন তা কে জানত। টেস্ট অভিষেকে সুনীল ১১তম ক্রিকেটার যে হিট-উইকেট আউট হলেন। কিন্তু তিনি প্রথম যে কোনও রান না করে আউট হলেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE