Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Sunil Chhetri

স্ত্রীর সঙ্গে অভিনব বিবাহবার্ষিকী পালন সুনীল ছেত্রীর!

এবারের ‘কিপি-আপিস’ আমরা হয়ত বেলুন দিয়ে করলাম। কিন্তু দ্বিতীয় বিবাহবার্ষিকীতে এই খেলা বেলুনের বদলে আমরা ফুটবল দিয়ে করতেপারব।

প্রথম বিবাহবার্ষিকীতে স্ত্রীর সঙ্গে সুনীল ছেত্রী। ছবি সুনীলের ই্নস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে।

প্রথম বিবাহবার্ষিকীতে স্ত্রীর সঙ্গে সুনীল ছেত্রী। ছবি সুনীলের ই্নস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০৭ ডিসেম্বর ২০১৮ ১১:২৪
Share: Save:

স্ত্রী সোনম ভট্টাচার্যের সঙ্গে হেড দেওয়া প্রাকটিস করে নিজেদের প্রথম বিবাহ বার্ষিকী পালন করেছেন ভারতের ফুটবল অধিনায়ক সুনীল ছেত্রী। সুনীলের সঙ্গে পাল্লা দিয়ে গুনে গুনে ১০ টি হেড মেরেছেন সোনম।আর পারবেন নাই বা কেন! ফুটবল যে তাঁরও রক্তে। তিনি তো মোহনবাগানের সম্পদ সুব্রত ভট্টাচার্যের মেয়ে। গতকাল ভিডিয়োটি ইনস্টাগ্রামে আপলোড করেছেন সুনীল। ইতিমধ্যেই ২ লক্ষেরও বেশি লোক দেখে ফেলেছেন সেটি। লাইক পড়েছে ৮০ হাজারেরও বেশি।

সুনীল সেই ভিডিও পোস্ট করে লিখেছেন, ‘‘এবারের ‘কিপি-আপিস’ আমরা হয়ত বেলুন দিয়ে করলাম। কিন্তু দ্বিতীয় বিবাহবার্ষিকীতে এই খেলা বেলুনের বদলে আমরা ফুটবল দিয়ে করতে পারব।''২০১৭ সালের ৪ ডিসেম্বর দীর্ঘদিনের বান্ধবী সোনমকে বিয়ে করেছিলেন সুনীল ছেত্রী।

Brought in the anniversary with a few keepy-uppies. We should be able to celebrate the second one with a football instead of a balloon, what say missus? @sonam_29

A post shared by sunil chhetri (@chetri_sunil11) on

এই বছরের শুরুতে মুম্বইয়ে ইন্টারকন্টিনেন্টাল কাপের সময় সুনীল ছেত্রীর একটা ভিডিও পোস্ট ছুঁয়ে গিয়েছিল মানুষকে। যেখানে তিনি সবাইকে মাঠে এসে ফুটবলকে সমর্থন করার অনুরোধ জানিয়েছিলেন।

আরও পড়ুন: খেলে না পারলেও নেচে মন জয় করলেন পাকিস্তানের হকি খেলোয়াড়রা

সুনীলের সেই টুইটকে বুধবারই টুইটার ইন্ডিয়া ‘গোল্ডেন টুইট' আখ্যা দিয়েছে। সব থেকে বেশি রি-টুইট হয়েছিল সুনীলের সেই ভিডিও পোস্টটি। তার পর মুম্বই থেকে টুর্নামেন্ট জিতেই শেষ করেছিল ভারত।

ইন্ডিয়ান সুপার লিগে গত বারের রানার্স বেঙ্গালুরু এফসি এ বার এখনও একটিও ম্যাচ হারেনি। নয় ম্যাচে ২৩ পয়েন্ট নিয়ে লিগ টেবলের শীর্ষে রয়েছে সুনীল ছেত্রীর ক্লাব।

আরও পড়ুন: অশ্বিন-ইশান্তের ভেল্কি, অ্যাডিলেডে ৪ উইকেট হারিয়ে চাপে অস্ট্রেলিয়া

(খেলার জগতের বাছাই ঘটনা নিয়েবাংলায় খবরপেতে পড়ুন আমাদেরখেলাবিভাগ।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE