Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Suresh Raina

ক্রিকেটে ফিরছেন রায়না, সৈয়দ মুস্তাক আলি ট্রফিতে খেলবেন

সৈয়দ মুস্তাক আলি টি-টোয়েন্টি টুর্নামেন্ট দিয়ে আগামী বছরের ঘরোয়া মরশুম শুরু করতে চাইছে ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড।

সুরেশ রায়না।

সুরেশ রায়না।

সংবাদ সংস্থা
কানপুর শেষ আপডেট: ১০ ডিসেম্বর ২০২০ ১৯:০৫
Share: Save:

প্রতিযোগিতামূলক ক্রিকেটে আবার ফিরছেন সুরেশ রায়না। সৈয়দ মুস্তাক আলি টি-টোয়েন্টি টুর্নামেন্টে তিনি খেলবেন উত্তরপ্রদেশের হয়ে।

১৫ অগস্ট আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিয়েছিলেন রায়না। একই দিনে মহেন্দ্র সিংহ ধোনিও জানিয়ে দিয়েছিলেন, দেশের হয়ে তিনি আর খেলবেন না। পরে চেন্নাই সুপার কিংসের হয়ে রায়না সংযুক্ত আরব আমিরশাহিতে গেলেও ধোনির দলের হয়ে নামেননি তিনি। টুর্নামেন্টের বল গড়ানোর আগেই ব্যক্তিগত কারণের জন্য দেশে ফিরে আসেন তিনি।

সেই রায়না শনিবার কানপুর পৌঁছবেন। ১৩ এবং ১৫ তারিখ প্রস্তুতি ম্যাচেও রায়না নামবেন বলেই সূত্রের খবর। রায়না জানিয়েছেন, উত্তর প্রদেশকে আরও একটা ট্রফি দেওয়াই তাঁর লক্ষ্য। এই টুর্নামেন্ট শেষ হলে তিনি আগামী বছরের আইপিএলের জন্য নিজেকে তৈরি করবেন।

সৈয়দ মুস্তাক আলি টি-টোয়েন্টি টুর্নামেন্ট দিয়ে আগামী বছরের ঘরোয়া মরশুম শুরু করতে চাইছে ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড। যদিও বোর্ডের বার্ষিক সাধারণ সভার পরে এ ব্যাপারে চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হবে। তার আগেই রায়না স্থির করে নিয়েছেন তিনি উত্তর প্রদেশের হয়ে নামবেন সৈয়দ মুস্তাক আলিতে। তার জন্য উত্তর প্রদেশের ক্যাম্পেও যোগ দেবেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Syed Mushtaq Ali T20 tournament Suresh Raina
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE