Advertisement
১৬ এপ্রিল ২০২৪
Sports News

এসভি সুনীলের চোট, বিশ্বকাপের আগে বড় ধাক্কা ভারতীয় শিবিরে

এই মুহূর্তে ভুবনেশ্বরেই শিবির চলছে ভারতীয় দলের। সামনেই এশিয়ান চ্যাম্পিয়নশিপ ট্রফি। তার প্রস্তুতি শিবিরে অনুশীলনে করার সময় চোট পেলেন সুনীল। এই টুর্নামেন্টে তো খেলা হচ্ছেই না তাঁর। মনে করা হচ্ছে বিশ্বকাপেও পাওয়া যাবে না তাঁকে।

বুধবার কলিঙ্গ স্টেডিয়ামের উদ্বোধনে ভারতীয় হকি দলের তারকারা। ক্রাচ নিয়ে রয়েছেন এসভি সুনীলও। ছহি: হকি ইন্ডিয়া।

বুধবার কলিঙ্গ স্টেডিয়ামের উদ্বোধনে ভারতীয় হকি দলের তারকারা। ক্রাচ নিয়ে রয়েছেন এসভি সুনীলও। ছহি: হকি ইন্ডিয়া।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১০ অক্টোবর ২০১৮ ২০:১০
Share: Save:

বিশ্বকাপের আগে বড় ধাক্কা ভারতীয় হকি শিবিরে। চোটের জন্য দল থেকে ছিটকে গেলেন দলের বিশ্বস্ত সেনাপতি এসভি সুনীল। বুধবারই বিশ্বকাপের জন্য ভেন্যুকে নতুন করে সাজিয়ে উদ্বোধন করা হল সে দিনই বড় দলের চাপ বাড়িয়ে বিশ্বকাপের আশা শেষ হয়ে গেল সুনীলের। ২৮ নভেম্বর থেকে শুরু হবে হকি বিশ্বকাপ। ১৬ ডিসেম্বর ফাইনাল।

এই মুহূর্তে ভুবনেশ্বরেই শিবির চলছে ভারতীয় দলের। সামনেই এশিয়ান চ্যাম্পিয়নশিপ ট্রফি। তার প্রস্তুতি শিবিরে অনুশীলনে করার সময় চোট পেলেন সুনীল। এই টুর্নামেন্টে তো খেলা হচ্ছেই না তাঁর। মনে করা হচ্ছে বিশ্বকাপেও পাওয়া যাবে না তাঁকে। হাঁটুতে চোট পেয়েছেন তিনি। কলিঙ্গ স্টেডিয়ামের নতুন টার্ফেই অনুশীলন করছিল ভারতীয় দল। নতুন হওয়ায় এই মুহূর্তে টার্ফ বেশ কিছুটা স্লিপারি হয়ে রয়েছে। তাতেই স্লিপ করে হাঁটু টার্ফে গিয়ে ধাক্কা লাগে সুনীলের।

সূত্রের খবর, বিশ্বকাপ শুরুর আগেই শেষ হয়ে গেল সুনীলের। দ্রুত দিল্লি উড়ে যাবেন চোট নিয়ে নিশ্চিত হতে। তবে সম্ভাবনা প্রায় নেই বললেই চলে। কর্ণাটকের এই ফরোয়ার্ড ভারতের জার্সিতে ২০০র উপর ম্যাচ খেলেছেন। ভারতকে দীর্ঘদিন ধরে মাঠে সামনে থেকে নেতৃত্ব দিয়ে এসেছেন তিনি। আকাশদীপকে সঙ্গে নিয়ে ভারতের আক্রমণকে ভরসা দিয়েছেন। এ বার কে আসবেন এই গুরুত্বপূর্ণ টুর্নামেন্টের আগে সেটাই বড় প্রশ্ন টিম ম্যানেজমেন্টের সামনে।

আরও পড়ুন
অধরা আজহার তো পরে, হায়দরাবাদে পৃথ্বীর টার্গেট সৌরভদের ছোঁয়া

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE