তামিলনাড়ু প্রিমিয়ার লিগে দুর্নীতি? এমনই মনে করছে ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড (বিসিসিআই)। বোর্ডের দুর্নীতি দমন শাখার (এসিইউ) প্রধান অজিত সিংহ সেই কথাই জানালেন সোমবার। সংবাদ সংস্থাকে দেওয়া তথ্য অনুযায়ী জানা গিয়েছে যে, এই লিগের কিছু খেলোয়াড়কে ম্যাচ ফিক্সিং-এর জন্য বলা হয়েছিল। সেই খেলোয়াড়রা দুর্নীতি দমন শাখায় অভিযোগ জানিয়েছেন। অজিত সিংহ বলেন, “একটি হোয়াটসঅ্যাপ মেসেজ আসে অপরিচিত নম্বর থেকে এসিউ-এর কাছে। তার পর খেলোয়াড়রাও সেই খবর জানান আমাদের কাছে।” তবে তিনি এও জানিয়েছেন যে কোনও আন্তর্জাতিক খেলোয়াড় এর সঙ্গে যুক্ত নন।

কিছুদিনের মধ্যেই এসিইউ মামলা রুজু করবে বলে জানা যাচ্ছে। বিশ্বব্যাপী টি২০ লিগগুলোতে ম্যাচ ফিক্সিং একটা বড় সমস্যা। আইপিএলেও এর প্রভাব পড়েছিল ২০১৩ সালে। যার ফলে চেন্নাই সুপার কিংস এবং রাজস্থান রয়্যালসকে নির্বাসিত করা হয় দু’বছরের জন্য।

আরও পড়ুন: গভীর অনিশ্চয়তায় দীপার কেরিয়ার, এই মুহূর্তে অলিম্পিক্স নিয়ে ভাবছেনই না কোচ​

আরও পড়ুন: চার টেস্টে ৭৭৪ রান! গাওস্করকে স্পর্শ করলেন স্টিভ স্মিথ​

তামিলনাড়ু প্রিমিয়ার লিগ যথেষ্ট জনপ্রিয় হয়ে উঠেছে। রবিচন্দ্রন অশ্বিন, মুরলী বিজয়, দীনেশ কার্তিকের মতো আন্তর্জাতিক খেলোয়াড়রাও এই লিগের সঙ্গে যুক্ত। বেশির ভাগ ম্যাচ খেলা হয়ে চেন্নাই-এর চিপক স্টেডিয়ামে। ২০১৬ সালে প্রাক্তন ভারত অধিনায়ক মহেন্দ্র সিংহ ধোনি উদ্বোধন করেছিলেন এই টুর্নামেন্টের। আট দলের এই লিগে অংশগ্রহণ করে তামিলনাড়ুর বিভিন্ন শহরের কর্পোরেট দল। এ বারের জয়ী দল চিপক সুপার গিলিস এর আগে ২০১৭ সালেও চ্যাম্পিয়ন হয়েছিল।