Advertisement
১৮ এপ্রিল ২০২৪

রাহানের দিকে নজর ইরানিতে

ইরানি কাপে রঞ্জি ট্রফি চ্যাম্পিয়ন বিদর্ভের বিরুদ্ধে মঙ্গলবার নামছে অবশিষ্ট ভারত দল। যার নেতৃত্বে অজিঙ্ক রাহানে ছাড়াও আছেন ভারতীয় ওপেনার মায়াঙ্ক আগরওয়াল, শ্রেয়স আইয়ার এবং হনুমা বিহারীর মতো ক্রিকেটার। তবে নজর থাকবে রাহানের উপরে। 

দ্বৈরথ: দুই দলের দুই অধিনায়ক। ফৈয়জ ও রাহানে। পিটিআই

দ্বৈরথ: দুই দলের দুই অধিনায়ক। ফৈয়জ ও রাহানে। পিটিআই

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১২ ফেব্রুয়ারি ২০১৯ ০৩:৩০
Share: Save:

ইরানি কাপে রঞ্জি ট্রফি চ্যাম্পিয়ন বিদর্ভের বিরুদ্ধে মঙ্গলবার নামছে অবশিষ্ট ভারত দল। যার নেতৃত্বে অজিঙ্ক রাহানে ছাড়াও আছেন ভারতীয় ওপেনার মায়াঙ্ক আগরওয়াল, শ্রেয়স আইয়ার এবং হনুমা বিহারীর মতো ক্রিকেটার। তবে নজর থাকবে রাহানের উপরে। সম্প্রতি ইংল্যান্ড লায়ন্সের বিরুদ্ধে তিনটি ম্যাচে তিনি ভারতীয় ‘এ’ দলের হয়ে দুটি হাফসেঞ্চুরি করেছেন। বিশ্বকাপে রিজার্ভ ওপেনারের জায়গায় সুযোগ পাওয়ায় দাবি জোরালো করতে ইরানি কাপে তাঁর পারফরম্যান্সের দিকে নজর থাকবে নির্বাচকদের। বিদর্ভের কাছে আবার ইরানি কাপেও প্রধান ভরসা দলগত ঐক্য। তবে বিদর্ভ এই ম্যাচে পাচ্ছে না উমেশ যাদবকে। তাঁর হাল্কা চোট রয়েছে এবং চিকিৎসকেরা তাঁকে বিশ্রামের পরামর্শ দিয়েছেন। তাঁর জায়গায় পরিবর্ত হিসেবে নামতে পারেন যশ ঠাকুর। পাশাপাশি বিদর্ভ দলে আছেন অভিজ্ঞ ওয়াসিম জাফর, বাঁ-হাতি স্পিনার আদিত্য সারওয়াটের মতো ছন্দে থাকা ক্রিকেটারেরাও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE