Advertisement
১৬ এপ্রিল ২০২৪

চোট সমস্যা বেকারেরও

তারকা স্ট্রাইকার রবি কিন উড়ে যাওয়ার সঙ্গেই ফের ধাক্কা এল কলকাতা শিবিরে। এ বার চোট পেয়ে মাঠের বাইরে চলে গেলেন দলের নির্ভরযোগ্য মিডফিল্ডার কার্ল বেকার। যুবভারতী ক্রীড়াঙ্গনে নেরোকা এফসি-র বিরুদ্ধে অনুশীলন ম্যাচেই চোট পেয়েছিলেন বেকার।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১২ নভেম্বর ২০১৭ ০২:৫১
Share: Save:

আইএসএল শুরুর আগেই চোট-আঘাতে জর্জরিত এটিকে শিবির। রবি কিন আগেই চোট-আঘাতের কারণে মাঠের বাইরে চলে গিয়েছিলেন। শনিবার বেশি রাতেই চিকিৎসা করাতে উড়ে গেলেন আয়ার্ল্যান্ড।

তারকা স্ট্রাইকার রবি কিন উড়ে যাওয়ার সঙ্গেই ফের ধাক্কা এল কলকাতা শিবিরে। এ বার চোট পেয়ে মাঠের বাইরে চলে গেলেন দলের নির্ভরযোগ্য মিডফিল্ডার কার্ল বেকার। যুবভারতী ক্রীড়াঙ্গনে নেরোকা এফসি-র বিরুদ্ধে অনুশীলন ম্যাচেই চোট পেয়েছিলেন বেকার। তাঁর চোট এতটাই গুরুতর ছিল যে তাঁকে স্ট্রেচারে করে হোটেলে ফিরিয়ে আনা হয়েছিল। এই মুহূর্তে দলের সঙ্গে অনুশীলন করতে পারছেন না বেকার। শুয়ে রয়েছেন হোটেলে। এটিকে শিবির সূত্রে খবর, চোট সারিয়ে সুস্থ হয়ে ফিরতে এক মাস লেগে যেতে পারে তাঁর। কর্তাদের ধারণা কেরল ব্লাস্টার্সের বিরুদ্ধে তো বটেই রবি এবং বেকার পরের দু’তিনটি ম্যাচেও খেলতে পারবেন না।

রবি কিন না থাকায় অনুশীলনে জাজি কুকিকে এটিকে কোচ টেডি শেরিংহ্যাম জুড়ে দিয়েছেন রবিন সিংহের সঙ্গে। ফলে প্রথম ম্যাচে কোচিতে কেরল ব্লাস্টার্সের বিরুদ্ধে এই জুটিকেই খেলতে দেখার সম্ভাবনা প্রবল। এ ছাড়াও হিতেশ শর্মা জাতীয় দল থেকে ফিরে আসায় তাঁকেও এটিকে আক্রমণ ভাগে রাখার সম্ভাবনা ক্রমে বাড়ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Football আইএসএল ISL ATK
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE