Advertisement
১৬ এপ্রিল ২০২৪

তেন্ডুলকর, আনন্দ, সানিয়াকে আমন্ত্রণ

আমন্ত্রিত অতিথিদের কথা উল্লেখ করে সৌরভ বলেন, ‘‘ভারত-বাংলাদেশ প্রথম টেস্টের দুই দলের সদস্যেরা অনেকেই থাকছেন। চেষ্টা করছি সচিনকে হাজির করানোর।

ইডেন গার্ডেন্স। —ফাইল চিত্র

ইডেন গার্ডেন্স। —ফাইল চিত্র

নিজস্ব সংবাদদাতা
শেষ আপডেট: ০১ নভেম্বর ২০১৯ ০৪:১৬
Share: Save:

ভারতের প্রথম দিনরাতের টেস্ট উপলক্ষে ইডেনে এক ঝাঁক তারকার মধ্যে হাজির থাকতে পারেন কিংবদন্তি সচিন তেন্ডুলকর, পাঁচ বারের বিশ্ব চ্যাম্পিয়ন দাবাড়ু বিশ্বনাথন আনন্দ ও টেনিস তারকা সানিয়া মির্জা। সঙ্গে প্রথম দিনের খেলার শেষে সঙ্গীতানুষ্ঠান আয়োজন করার ইঙ্গিত দিল সিএবি। ইতিমধ্যেই আমন্ত্রিত বাংলাদেশের সঙ্গীতশিল্পী রুনা লায়লা। শ্রেয়া ঘোষালকেও আমন্ত্রণ জানানো হচ্ছে।

আমন্ত্রিত অতিথিদের কথা উল্লেখ করে সৌরভ বলেন, ‘‘ভারত-বাংলাদেশ প্রথম টেস্টের দুই দলের সদস্যেরা অনেকেই থাকছেন। চেষ্টা করছি সচিনকে হাজির করানোর। এ ছাড়াও অলিম্পিক্স পদকজয়ী এম সি মেরি কম, পি ভি সিন্ধুকেও সংবর্ধিত করব। বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা আসছেন। ভারতীয় প্রধানমন্ত্রীর দফতরে আমন্ত্রণ জানানো হয়েছে। দিদি (মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়) ও মাননীয় রাজ্যপালকেও আমন্ত্রণ জানানো হয়েছে।’’ টেস্টের প্রথম দিন এইচআইভি ও ক্যানসারে আক্রান্ত শিশুদের নিয়ে একটি চ্যারিটি ম্যাচও আয়োজন করার পরিকল্পনা রয়েছে সিএবি-র। কিন্তু ইডেনের ঐতিহাসিক বেল বাজিয়ে টেস্টের সূচনা কে করবেন? সচিব অভিষেক ডালমিয়া বলেন, ‘‘শেখ হাসিনা আছেন। মুখ্যমন্ত্রী থাকছেন। দেখা যাক, তাঁরাই হয়তো টেস্টের সূচনা করবেন।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE