Advertisement
১৯ এপ্রিল ২০২৪
cricket

সরছেন বাঙ্গার, কোহালিদের ব্যাটিং কোচের পদের জন্য আবেদন করলেন প্রাক্তন ক্রিকেটার

সূত্রের খবর, ভারতের ব্যাটিং কোচের পদের জন্য এগিয়ে রাঠোরই।

কেদার যাদবকে পরামর্শ দিচ্ছেন সঞ্জয় বাঙ্গার। ছবি: এপি

কেদার যাদবকে পরামর্শ দিচ্ছেন সঞ্জয় বাঙ্গার। ছবি: এপি

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৩ অগস্ট ২০১৯ ২০:১৫
Share: Save:

ভারতের অনূর্ধ্ব ১৯ ক্রিকেট দলের কোচিং করানোর জন্য বায়োডেটা পাঠিয়েছিলেন তিনি। ন্যাশনাল ক্রিকেট অ্যাকাডেমির ব্যাটিং পরামর্শদাতা হওয়ার জন্যও আবেদন করেছিলেন। বিক্রম রাঠোরের বায়োডেটা বাতিল হয়ে যায় দু’ জায়গাতেই। সেই রাঠোর ভারতীয় দলের ব্যাটিং কোচ হওয়ার জন্য এ বার আবেদন করেছেন।

ওয়েস্ট ইন্ডিজ সফর পর্যন্ত চুক্তি বাড়ানো হয়েছে রবি শাস্ত্রী-সহ বাকি সাপোর্ট স্টাফদের। সূত্রের খবর, ভারতের ব্যাটিং কোচের পদের জন্য এগিয়ে রাঠোরই। ব্যাটসম্যান হিসেবে খুব একটা নামী ছিলেন না রাঠোর। জাতীয় দলের হয়ে তিনি খেলেন মাত্র ছ’টি টেস্ট এবং সাতটি ওয়ানডে। দেশের হয়ে সফল না হলেও প্রথম শ্রেণির ক্রিকেটে বেশ সফল রাঠোর। ১৪৬টি ম্যাচ থেকে তাঁর সংগ্রহ ১১,৪৭৩ রান। হিমাচল প্রদেশের কোচিং করিয়েছেন। বিতর্কেও জড়ান তিনি। স্বার্থের সংঘাতের অভিযোগ উঠেছিল তাঁর বিরুদ্ধে। অনূর্ধ্ব ১৯ স্তরের জাতীয় নির্বাচক আশিস কপূর, প্রাক্তন বোর্ড প্রধান অনুরাগ ঠাকুরের আত্মীয় তিনি।

আরও পড়ুন: অশ্বিনের বিস্ময় বলের পাল্টা দিলেন বাঁ হাতি মুরলী

আরও পড়ুন: ক্যাপ্টেন কোহালি অসাধারণ, তবে ভারতের প্রয়োজন নতুন কোচ, বলছেন প্রাক্তন পাক ক্রিকেটার​

বিশ্বকাপের সেমিফাইনালে মহেন্দ্র সিংহ ধোনিকে দীনেশ কার্তিক, হার্দিক পাণ্ড্যরও পরে নামানো হয়। যার জন্য ভারতীয় টিম ম্যানেজমেন্ট প্রবল সমালোচনার মুখে পড়েছিল। ব্যাটিং কোচ হিসেবে বাঙ্গারের উপরেও তার দায় বর্তায়। বাঙ্গার অবশ্য বলেছিলেন, সম্মিলিত ভাবেই এই সিদ্ধান্ত নেওয়া হয়েছিল। দেওয়াললিখন স্পষ্ট। বাঙ্গার সরছেন। প্রবীণ আমরেকে চ্যালেঞ্জ ছুড়লেন রাঠোর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

cricket Indian cricket Sanjay Bangar
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE