Advertisement
২৩ এপ্রিল ২০২৪

ডার্বি ড্র, রোনাল্ডোকে চান রিয়াল ভক্তেরা

তারকা: মাদ্রিদ ডার্বিতে গ্যারেথ বেলদের ড্র। এএফপি, এপি

তারকা: মাদ্রিদ ডার্বিতে গ্যারেথ বেলদের ড্র। এএফপি, এপি

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০১ অক্টোবর ২০১৮ ০৪:২৯
Share: Save:

সেভিয়ার কাছে হারের পরে মাদ্রিদ ডার্বিও ড্র করল রিয়াল মাদ্রিদ। সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে রিয়ালের ভক্তেরা দাবি তুললেন, ক্রিশ্চিয়ানো রোনাল্ডোকে ফেরানোর। একই দাবি উঠল সান্তিয়াগো বের্নাবাউয়ের গ্যালারিতে। যাঁকে ভাবা হয়েছিল, পর্তুগিজ তারকার বিকল্প হবেন সেই গ্যারেথ বেল গোল পাননি। ফল গোলশূন্য। বার্সেলোনাকে টপকে লা লিগার টেবলে শীর্ষে ওঠার সুযোগ হারাল য়ুলেন লোপেতেগির ক্লাব। বার্সেলোনা শনিবার অ্যাথলেটিক বিলবাওয়ের সঙ্গে ড্র করায় হঠাৎই শীর্ষে ওঠার যে সুযোগ পেয়েছিল রিয়াল মাদ্রিদ, তাও হাতছাড়া হল। সাত ম্যাচ খেলে বার্সেলোনার পয়েন্ট ১৪। গোল পার্থক্যে পিছিয়ে থাকায় একই পয়েন্টে থেকেও দুইয়ে রিয়াল।

বেলের একটা ভলি এ দিন অল্পের জন্য লক্ষ্যভ্রষ্ট হয়। তার পরই ওয়েলসের তারকা চোট পান। প্রথমার্ধের পরে তাঁকে তুলে নেওয়া হয়। দিনের সেরা সুযোগ আতলেতিকোই পেয়েছিল। একক প্রচেষ্টায় আঁতোয়া গ্রিজম্যান যে শট মারেন তা বাঁচিয়ে দেন থিবো কুর্তোয়া। চেলসিতে কুর্তোয়ার প্রাক্তন সতীর্থ দিয়েগো কোস্তা এই ম্যাচেও গোল করতে ব্যর্থ। দ্বিতীয়ার্ধে তুলনায় ভাল খেললেও বিপক্ষ গোলরক্ষককে এক বারও সত্যিকারের পরীক্ষার সামনে ফেলতে পারেনি রিয়াল।

গ্যালারিতে এ দিন রিয়াল সমর্থকেরা রোনাল্ডোর নাম করে স্লোগান দিতে থাকে। এই গ্রীষ্মেই পর্তুগিজ তারকা স্পেনের ক্লাব ছেড়ে জুভেন্তাসে যোগ দিয়েছেন। সেরি আ-য় শনিবার নিজে গোল না পেলেও নাপোলির বিরুদ্ধে তিনটি গোলই তাঁর পাসে হল। জুভেন্তাস কোচ মাসিমিলিয়ানো আলেগ্রি বললেন, ‘‘রোনাল্ডো এখন ফুটবলটা উপভোগ করছে। দলের সঙ্গেও দারুণ ভাবে মিশে গিয়েছে।’’ এখানেই থামেননি আলেগ্রি। রোনাল্ডোকে নিয়ে তাঁর আরও কথা, ‘‘গোল না করলেও আজ মরসুমের সেরা ম্যাচটা খেলেছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Football La Liga Real MAdrid Atletico Madrid
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE