Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Sourav Ganguly

আইপিএল নিয়ে সংশয় নেই, বললেন সৌরভ

মুম্বইয়ে আইপিএল শুরু ২৯ মার্চ। ইতিমধ্যে করোনা ভাইরাসের সংক্রমণে ভারতে আক্রান্তের সংখ্যা বেড়ে হয়েছে ৩১।

বার্তা: প্রতিরোধমূলক ব্যবস্থা থাকবে, বলছেন সৌরভ। ফাইল চিত্র

বার্তা: প্রতিরোধমূলক ব্যবস্থা থাকবে, বলছেন সৌরভ। ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৭ মার্চ ২০২০ ০৪:৪১
Share: Save:

বিশ্ব জুড়ে করোনা ভাইরাসের সাম্প্রতিক সংক্রমণের ফলে আইপিএল ঠিক সময়ে অনুষ্ঠিত হবে কি না তা নিয়ে জল্পনা বাড়ছিল। শুক্রবার ভারতীয় ক্রিকেট বোর্ডের প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায় বলেন, নির্ধারিত সময়েই হবে এ বারের আইপিএল। এ ছাড়াও করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে প্রয়োজনীয় সব পদক্ষেপ করা হবে।

মুম্বইয়ে আইপিএল শুরু ২৯ মার্চ। ইতিমধ্যে করোনা ভাইরাসের সংক্রমণে ভারতে আক্রান্তের সংখ্যা বেড়ে হয়েছে ৩১। এ দিন সৌরভ বলেন, ‘‘ভারতের সব মাঠেই ঠিক সময়ে হবে আইপিএল। ইংল্যান্ড এই মুহূর্তে শ্রীলঙ্কা সফরে। দক্ষিণ আফ্রিকা আসছে ভারত সফরে। সুতরাং কোনও সমস্যা নেই।’’ যোগ করেন, ‘‘কাউন্টির দলও আবু ধাবি সফর করছে। সুতরাং কোনও সমস্যা নেই। প্রতিরোধমূলক সব পদক্ষেপ করা হয়েছে। অতিরিক্ত আরও কী কী করতে হবে সে ব্যাপারে মেডিক্যাল বিভাগ প্রতিনিয়ত পরামর্শ দিচ্ছে।’’ ভারতীয় ক্রিকেট বোর্ডের প্রেসিডেন্ট আরও বলেন, ‘‘মেডিক্যাল বিভাগ ইতিমধ্যেই হাসপাতালের সঙ্গে যোগাযোগ রেখে চলেছে। পরিস্থিতি ঘোরতর হলেই যাতে পেশাদার চিকিৎসকদের পরামর্শ পাওয়া যায়, সে কারণেই এই পরিকল্পনা।’’

করোনা ভাইরাসের সংক্রমণে ইটালিতে সব রকমের খেলায় দর্শকদের প্রবেশ নিষিদ্ধ এপ্রিলের প্রথম সপ্তাহ পর্যন্ত। জাপানেও বাতিল হয়েছে অলিম্পিক্সের বাছাই পর্ব।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sourav Ganguly IPL 2020 Coronavirus
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE