Advertisement
২০ এপ্রিল ২০২৪
Sports News

অস্ট্রেলিয়ার স্লেজিং শুরু প্রস্তুতি ম্যাচ থেকেই

ভারতে আসার আগেই অস্ট্রেলিয়ান শিবির জানিয়ে দিয়েছিল ভারতে এসে তাঁরা স্লেজিং করবে। যেমন ভাবা তেমনই কাজ। অনুশীলন ম্যাচ থেকেই সেই কাজ শুরু করে দিলেন স্মিথরা। অনুশীলন ম্যাচের দ্বিতীয় দিনই অস্ট্রেলিয়ানদের স্লেজিংয়ের মুখে পড়তে হল ইন্ডিয়া ‘এ’ দলের ব্যাটসম্যানদের।

শ্রেয়াস আইয়ার। ছবি: পিটিআই।

শ্রেয়াস আইয়ার। ছবি: পিটিআই।

সংবাদ সংস্থা
শেষ আপডেট: ১৮ ফেব্রুয়ারি ২০১৭ ২২:০৯
Share: Save:

ভারতে আসার আগেই অস্ট্রেলিয়ান শিবির জানিয়ে দিয়েছিল ভারতে এসে তাঁরা স্লেজিং করবে। যেমন ভাবা তেমনই কাজ। অনুশীলন ম্যাচ থেকেই সেই কাজ শুরু করে দিলেন স্মিথরা। অনুশীলন ম্যাচের দ্বিতীয় দিনই অস্ট্রেলিয়ানদের স্লেজিংয়ের মুখে পড়তে হল ইন্ডিয়া ‘এ’ দলের ব্যাটসম্যানদের। দ্বিতীয় দিনের ম্যাচ শেষে এমনটাই জানালেন মুম্বই ব্যাটসম্যান শ্রেয়াস আইয়ার। উইকেটকিপার ম্যাথু ওয়েড ও সহ-অধিনায়ক ডেভিড ওয়ার্নার তাঁকে স্লেজ করেছে বলে জানিয়েছেন শ্রেয়াস। বলেন, ‘‘ওরা আমাকে স্লেজ করতে শুরু করে। আর বলে, এই ছেলেটির কোনও ডিফেন্স নেই। ও শুধু অ্যাটাকিং শট খেলতে পারে। এটা প্রথমে ওয়েড বলে তার পর ওয়ার্নার ওর সঙ্গে বলতে শুরু করে। তবে আমি এই সব পরিস্থিতির সঙ্গে পরিচিত। ইন্ডিয়া ‘এ’ দলের হয়ে অস্ট্রেলিয়া সফর করেছি আগে।’’

আরও খবর: অনুশীলন ম্যাচে বল হাতে প্রমাণ করতে ব্যর্থ ভারত ‘এ’

এই মুহূর্তে অবশ্য প্রতিপক্ষের স্লেজিং নয়, শ্রেয়াসের মাথায় ভারতীয় দলে জায়গা করে নেওয়ার জন্য নিজের সেরাটা দিয়ে যাওয়া। বলেন, ‘‘আমি এটি নিয়ে বিশেষ ভাবি না, আমি চেষ্টা করি নিজের খেলাটা খেলে যেতে আর যতটা সম্ভব রান করতে। এই মুহূর্তে এই ভারতীয় দলে কোনও জায়গা নেই। তবে আমি জানি দেশের হয়ে খেলার সুয়োগ আমি অবশ্যই পাব।’’ অনুশীলন ম্যাচে ৮৫ রানে অপরাজিত রয়েছেন তিনি। ডোমেস্টিক পর্যায়েও দারুণ খেলেছেন শ্রেয়াস। ব্যাট হাতে অস্ট্রেলিয়ানদের বিরুদ্ধেও দারুণ ছন্দ ধরে রেখেছেন তিনি।’’ তবে অজি স্পিনারদের প্রশংসা শোনা গেল শ্রেয়াসের গলায়। লিওকে এক নম্বর বলছেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Shreyas Iyer Mathew Wade India A Australia
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE