• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

এই ছবি মুগ্ধ করল গোটা বিশ্বকে

cricket1

তিনি নাকি হারতে ভালবাসেন না! কিন্তু কখনও কারও কাছে হেরেও আপ্লুত দেখায় তাঁকে। এই সম্পর্কটা এমনই। এই সম্পর্ক ক্রিকেট মাঠের। এই সম্পর্ক দুই অধিনায়কের। এক জনের ছেড়ে যাওয়া মঞ্চে দাঁড়িয়ে যখন দেশের জার্সিতে আর একজন পর পর সাফল্য তুলে আনেন তখন সেই প্রাক্তন রাজাকেও যে খুশিতে মাততে দেখা যায়। সে যেই জার্সিতেই থাকুন না কেন। সম্মান আর স্নেহ যেন লেগে রয়েছে এই দু’য়ের গায়ে।

কিন্তু এই দুই-ই যখন একে অপরের প্রতিপক্ষ, তখনও যে ছবিটা একই হবে কে জানত? বুধবার মধ্যরাতে যখন মহেন্দ্র সিংহ ধোনির ম্যাচ উইনিং ছক্কা বিরাট কোহালির বেঙ্গালুরুকে হারিয়ে দিল তখন হতাশা বেঙ্গালুরুর শিবির জুড়ে। কিন্তু ম্যাচ শুরুর আগেই এই স্টেডিয়ামেই যুদ্ধের চেনা ছন্দকে বুড়ো আঙুল দেখিয়ে একটা অভূতপূর্ব দৃশ্য রচনা হয়েছিল। মাহিকে জড়িয়ে ধরার সেই ছবি চিন্নাস্বামীর মাঠে ক্রিকেটের অন্য এক আবহ তৈরি করে গেল সবার মধ্যে।

শেষ ওভারের দু’বল বাকি থাকতেই কোরে অ্যান্ডরসনকে ছক্কা হাঁকিয়ে চেন্নাই সুপার কিংসকে জেতালেন ধোনি। যার ফলে শীর্ষে পৌঁছে গেল চেন্নাই। শেষ ওভারে চেন্নাইয়ের দরকার ছিল ১৬ রান। সহজ ছিল না। কিন্তু মাঠে তখন বিশ্বের সেরা ফিনিশার তাই হয়তো চিন্তাটা একটু কমই ছিল। শুরু করেছিলেন ডোয়েন ব্রাভো। প্রথমে বাউন্ডারি ও পরে ওভার বাউন্ডারি। এর পর সিঙ্গল নিয়ে ধোনিকে দিলেন। বাকিটা সবার জানা। কিন্তু সব কিছুকে ছাপিয়ে গেল একটাই ছবি, একটাই দৃশ্য। যা আইপিএল-এর ইতিহাসে সেরা ছবির তালিকায় থাকবেই থাকবে।

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন