Advertisement
১৯ এপ্রিল ২০২৪

নেতা মেসির লক্ষ্য, দলকে চ্যাম্পিয়ন্স লিগ জেতানো

মেসি বলেন, ‘‘কথা দিচ্ছি, এই মরসুমটা আরও সুন্দর করে তোলার চেষ্টা করব। সেটা একমাত্র হতে পারে চ্যাম্পিয়ন্স লিগ জিতলেই।’’ প্রসঙ্গত মেসি চার বারের চ্যাম্পিয়ন্স লিগজয়ী বার্সেলোনা দলের সদস্য।

নিজস্ব প্রতিবেদন শেষ আপডেট: ১৭ অগস্ট ২০১৮ ০৫:৩৪
Share: Save:

লিয়োনেল মেসি বললেন, তাঁর ক্লাব বার্সেলোনা এ মরসুমে রিয়াল মাদ্রিদকে ছাপিয়ে গিয়ে চ্যাম্পিয়ন্স লিগ জিততে যা যা করার তার সবই করবে। ‘‘এ বার আমাদের যা দল, তাতে স্বপ্ন দেখাই যায়। নতুন যারা এসেছে তারা আগের চেয়েও ভাল খেলবে বলে আমার বিশ্বাস,’’ বললেন বার্সা অধিনায়ক। বুধবার নিজেদের মাঠে বোকা জুনিয়র্সকে ৩-০ হারিয়ে উঠে।

মেসি আরও বললেন, ‘‘গত মরসুমেও আমরা বেশ ভাল খেলেছি। স্প্যানিশ কাপ আর লা লিগা জিতেছি। কিন্তু চ্যাম্পিয়ন্স লিগে ব্যর্থতাটা কাঁটার মতো মনে বিঁধে আছে এখনও। বিশেষ করে যে ভাবে আমরা বিদায় নিয়েছিলাম তা মেনে নেওয়া কঠিন।’’ সঙ্গে যোগ করেছেন, ‘‘কথা দিচ্ছি, এই মরসুমটা আরও সুন্দর করে তোলার চেষ্টা করব। সেটা একমাত্র হতে পারে চ্যাম্পিয়ন্স লিগ জিতলেই।’’ প্রসঙ্গত মেসি চার বারের চ্যাম্পিয়ন্স লিগজয়ী বার্সেলোনা দলের সদস্য।

আন্দ্রে ইনিয়েস্তা ক্লাব ছেড়ে জাপানে চলে যাওয়ায় মেসিই এ বার বার্সাকে নেতৃত্ব দেবেন। যা নিয়ে তাঁর মন্তব্য, ‘‘আন্দ্রেকে ছাড়া খেলতে হবে। এটা নিয়ে মনে সব সময়ই একটা খারাপ লাগা থাকবেই।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Lionel Messi Champions League Barcelona
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE