Advertisement
২৫ এপ্রিল ২০২৪
India Vs Sri Lanka

টসে হারা বিরাটকেই সিদ্ধান্ত নিতে বললেন ঘোষক! দেখুন ভিডিও

বুধবারের ম্যাচে টসের সময় দুই দলের অধিনায়কের সঙ্গে উপস্থিত ছিলেন অফিসিয়াল প্রেজেন্টার মুরলী কার্তিক, ম্যাচ রেফারি অ্যান্ডি পাইক্রফ্ট এবং টস রিপ্রেজেন্টেটিভ গৌতম। এই পর্যন্ত সব ঠিকই ছিল। বিপত্তি এর পরই।

বিতর্কিত টসের সেই মুহূর্ত। ছবি: টুইটার।

বিতর্কিত টসের সেই মুহূর্ত। ছবি: টুইটার।

সংবাদ সংস্থা
শেষ আপডেট: ০৭ সেপ্টেম্বর ২০১৭ ১৭:৫৩
Share: Save:

সদ্য সমাপ্ত শ্রীলঙ্কা সফরে প্রতিটি ফর্ম্যাটে ম্যাথিউজদের হোয়াইটওয়াশ করেছে ভারত। টেস্ট এবং ওয়ান ডে ফর্ম্যাটে শ্রীলঙ্কাকে নাস্তানাবুদ করার পর বুধবার সিরিজের এক মাত্র টি২০ ম্যাচটি জিতে শ্রীলঙ্কার কফিনে শেষ পেরেকটি পোঁতে ভারতীয় দল। তবে, ভারতের জয়ের পরই শুরু হয়েছে বিতর্ক। বিতর্কে কেন্দ্রে টস।

বুধবারের ম্যাচে টসের সময় দুই দলের অধিনায়কের সঙ্গে উপস্থিত ছিলেন অফিসিয়াল প্রেজেন্টার মুরলী কার্তিক, ম্যাচ রেফারি অ্যান্ডি পাইক্রফ্ট এবং টস রিপ্রেজেন্টেটিভ গৌতম। এই পর্যন্ত সব ঠিকই ছিল। বিপত্তি এর পরই। উপুল থরঙ্গা কয়েন তুললে ‘হেড’ কল করেন ভারত অধিনায়ক বিরাট কোহালি। ম্যাচ রেফারি পাইক্রফ্ট জানান টেল পড়েছে। শ্রীলঙ্কা অধিনায়কের দিকে আঙুল দিয়ে ইঙ্গিতও করেন তিনি। কিন্তু ভুল শুনে কোহালিকে টসের বিজয়ী ঘোষণা করেন মুরলী কার্তিক। এবং কোহালির থেকে তাঁর সিদ্ধান্তের কথাও জেনে নেন।

আরও পড়ুন: যে যে কারণে টি ২০ ক্রিকেট থেকে অবসর নেওয়া উচিত ধোনির

আরও পড়ুন: শ্রীলঙ্কা সফরে যে রেকর্ডগুলি গড়ল কোহালি অ্যান্ড কোং

টসের সময় শ্রীলঙ্কা অধিনায়ক উপুল থরঙ্গাও জানিয়েছিলেন তাঁরা টস জিতলে ভারতের মত ফিল্ডিংয়ের সিদ্ধান্তই নিতেন।

এই ঘটনার ফুটেজ বাইরে বেরিয়ে আসতেই ভারতের জয় নিয়েই প্রশ্ন তুলতে শুরু করে দিয়েছেন অনেকে। অনেকেই মনে করছেন যদি শ্রীলঙ্কা পরে ব্যাট করার সুযোগ পেত তা হলে ম্যাচের ফল অন্য রকম হতেই পারত। শ্রীলঙ্কার তরফে অবশ্য এই বিষয়ে সরকারি ভাবে কোনও অভিযোগ জানানো হয়নি।

দেখুন টসের সেই মূহূর্ত:

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE