Advertisement
২৩ এপ্রিল ২০২৪

হাতাহাতি করে বিতর্কে আকমল

ফের বিতর্কে জড়ালেন উমর আকমল। পাকিস্তানের মিডল অর্ডার ব্যাটসম্যানের বিরুদ্ধে এ বার উঠল একটি নাটকের দলের সঙ্গে হাতাহাতিতে জড়ানোর অভিযোগ।

ফয়সালাবাদ শেষ আপডেট: ২৬ এপ্রিল ২০১৬ ০৫:২১
Share: Save:

ফের বিতর্কে জড়ালেন উমর আকমল। পাকিস্তানের মিডল অর্ডার ব্যাটসম্যানের বিরুদ্ধে এ বার উঠল একটি নাটকের দলের সঙ্গে হাতাহাতিতে জড়ানোর অভিযোগ।

পাকিস্তান কাপে বালুচিস্তানের হয়ে খেলছেন উমর। ফয়সালাবাদের একটি থিয়েটারে নাটক দেখতে এসেছিলেন রবিবার। সেখানে আচমকাই তিনি স্থানীয় বাসিন্দা আর নাট্যদলটির কয়েকজনের সঙ্গে হাতাহাতিতে জড়িয়ে পড়েন। থিয়েটারের দর্শকরা এর পর উমরকে চিনে ফেলতেই তাড়াতাড়ি তিনি সেখান থেকে বেরিয়ে যান। একটি পাক টিভি চ্যানেলকে উমর থিয়েটারে যাওয়ার কথা অস্বীকার করেছেন। কিন্তু ক্যামেরায় তাঁর থিয়েটার দেখার প্রমাণ নাকি পাওয়া গিয়েছে বলে জানাচ্ছে পাক মিডিয়া। ঘটনার এমনই প্রতিক্রিয়া হয় যে চাপে পড়ে পাকিস্তান ক্রিকেট বোর্ড দ্রুত এই নিয়ে তদন্তের নির্দেশ দিয়েছে।

এটাই অবশ্য প্রথম নয় উমরের বিরুদ্ধে এর আগেও ঝামেলায় জড়ানোর একাধিক অভিযোগ উঠেছে। বছর দুয়েক আগেই লাহৌরে ট্র্যাফিক ওয়ার্ডেনকে হেনস্তার অভিযোগ উঠেছিল তাঁর বিরুদ্ধে। ট্রাফিক নিয়ম ভাঙাই শুধু নয় সেই ওয়ার্ডেনকে উমর নাকি হুমকিও দিয়েছিলেন। পাকিস্তান বোর্ডের নিয়মকানুন ভাঙার জন্য উমরকে জাতীয় দল থেকেও ছেঁটে ফেলা হয়েছে এমন বলা হচ্ছে।

শোনা যাচ্ছে তিনি প্রাক্তন পাক কোচ ওয়াকার ইউনিসের সঙ্গেও তাঁর সম্পর্ক ভাল ছিল না। প্র্যাকটিস করার সময় সোশ্যাল মিডিয়া নিয়ে ব্যস্ত থাকা যাবে না এই নিয়ে কড়া নির্দেশ ছিল ওয়াকারের। উমর নাকি কোচের নির্দেশকে পাত্তা দিতেন না। কিছুদিন আগে হায়দরাবাদে একটি ডান্স পার্টিতে বিতর্কে জড়ানোয় পাকিস্তান বোর্ড উমরকে শোকজ নোটিশও ধরিয়েছিল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Umar Akmal controversy Ahmed Shehzad
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE