• নিজস্ব সংবাদদাতা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

আইজলের স্বার্থ দেখবেন গয়াল

Sports Minister Vijay Goel
পর্যবেক্ষণ: যুবভারতী পরিদর্শনে ক্রীড়ামন্ত্রী বিজয় গয়াল। নিজস্ব চিত্র

Advertisement

আই লিগ চ্যাম্পিয়ন হওয়ার পর প্রস্তাবিত দেশের সেরা লিগে কেন তাঁরা খেলবে না, তা নিয়ে প্রশ্ন তুলেছিলেন আইজল এফসি-র কর্ণধার রবার্ত রয়তে। এ বার সেই ইস্যুতে কেন্দ্রীয় ক্রীড়ামন্ত্রী বিজয় গয়ালের আশ্বাস পেলেন আইজল কর্তারা।

শুক্রবার অনূর্ধ্ব-১৭ বিশ্বকাপের জন্য যুবভারতী ক্রীড়াঙ্গন পর্যবেক্ষণে এসেছিলেন কেন্দ্রীয় ক্রীড়ামন্ত্রী। সেখানে আইজল এফসি-র এই দাবির প্রসঙ্গ তোলা হলে ক্রীড়ামন্ত্রী বলেন, ‘‘আইএসএলে খেলার জন্য আইজল এফসি যে দাবি জানিয়েছে তা সাংবাদিকদের কাছে শুনেছি। এ ব্যাপারে অবশ্যই সর্বভারতীয় ফুটবল ফেডারেশন কর্তাদের সঙ্গে কথা বলব। ফেডারেশন কর্তাদের আইজলের দাবি গুরুত্ব দিয়ে বিবেচনা করার কথা বলা হবে।’’ তবে বিজয় গয়াল এ কথাও জানিয়েছেন, আইজলের তরফে এখনও পর্যন্ত কোনও লিখিত আবেদন তাঁর কাছে আসেনি।

এর আগে আইজল কর্তারা হুমকি দিয়েছিলেন যে তাঁদের দাবি মানা না হলে আইনি  পথে যেতে পারেন তাঁরা। যার পরিপ্রেক্ষিতে ফেডারেশন প্রেসিডেন্ট প্রফুল্ল পটেল ইতিমধ্যেই জানিয়ে দিয়েছেন, ‘‘হুমকি দিয়ে কোনও ক্রীড়া সংস্থার কাজ হয় না। পুরো বিষয়টিই বিবেচনার স্তরে রয়েছে। এখনও এ ব্যাপারে কোনও সিদ্ধান্ত নেওয়া হয়নি।’’ এখন দেখার কেন্দ্রীয় ক্রীড়ামন্ত্রীর আশ্বাসের পর আইএসএলে খেলার ব্যাপারে আই লিগ চ্যাম্পিয়ন আইজল এফসি-র রাস্তা কতটা মসৃণ হয়।

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন