• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

সমুদ্র সৈকতে স্বল্প বসনে বিরুষ্কা, ভক্তদের লাইকের বন্যা

Virat Anuska
সমুদ্র সৈকতে বিরাট-অনুষ্কা। ছবি: বিরাটের ইনস্টাগ্রাম থেকে নেওয়া।

ওয়েস্ট ইন্ডিজ থেকে ফিরে গিয়েছেন। এবার ঘরের মাঠে প্রতিপক্ষ দক্ষিণ আফ্রিকা। ১৫ তারিখ শুরু হচ্ছে প্রোটিয়াদের বিরুদ্ধে মহারণ। তার আগে বলিউড স্টার, স্ত্রী অনুষ্কা শর্মার সঙ্গে হাল্কা মেজাজে সময় কাটানোর ছবি পোস্ট করলেন বিরাট কোহালি। শুধু বিরাটই নয়, ছবি পোস্ট করেছেন, অনুষ্কাও। দু’জনের ফ্যান-ফলোয়াররা বিরাট-অনুষ্কার এই ছবি পেয়ে শেয়ার করে যাচ্ছেন।

বিরাটের ইনস্টাগ্রাম হ্যান্ডলে যে ছবিটি পোস্ট হয়েছে, সেখানে দেখা যাচ্ছে, খালি গায়ে রয়েছেন ভারত অধিনায়ক। আর তাঁর পিছনে বিকিনিতে বসে রয়েছেন অনুষ্কা। মুখ বাঁকিয়ে ছবিটি তুলেছেন বিরাটই। আর অনুষ্কা গালে হাত দিয়ে রয়েছে। ছবিটিতে একটি ফিল্টারও ব্যবহার করা হয়েছে।

আর অনুষ্কা শর্মা তাঁর টুইটার হ্যান্ডলে দু'টি ছবি পোস্ট করেছেন রঙিন বিকিনি পরে। দেখে মনে হচ্ছে অনুষ্কার ছবিগুলি কোনও বিচে তোলা হয়েছে। তবে কোন বিচে কবে বিরাট অনুষ্কার ছবিগুলি তোলা হয়েছে জানা যায়নি।

আরও পডুন : মেয়ের সঙ্গে রফির ‘তেরে মেরে প্যার কে…’ গাইলেন রানু মণ্ডল

আরও পড়ুন : ৮১ নয় বয়স ৩২! ধরিয়ে দিল গায়ের রং

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

❤️

A post shared by Virat Kohli (@virat.kohli) on

দুজনের অ্যাকাউন্টে ছবিগুলি পোস্ট হওয়ার পর ভাইরাল হতে সময় নেয়নি। প্রথম ঘণ্টা তিনেকের মধ্যেই অনুষ্কার তিনটি ছবি মিলিয়ে প্রায় ৩০ হাজারের বেশি লাইক পড়েছে। আর বিরাটের অ্যাকাউন্টে ৫ ঘণ্টা আগে পোস্ট হওয়াছবিটি ইতিমধ্যেই ৩০ লক্ষের বেশি লাইক পড়েছে।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Sun kissed & blessed 🧡⛱️

A post shared by AnushkaSharma1588 (@anushkasharma) on

 

 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

💑❤🌞

A post shared by Virat Kohli (@virat.kohli) on

 

 

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন