Advertisement
২৫ এপ্রিল ২০২৪
ICC World Cup 2019

পতাকা উড়িয়ে ঘোড়ায় চেপে খেলা দেখতে এলেন এই পাক সমর্থক!

প্রিয় দলকে উৎসাহ জোগাতে সে দেশে থাকা ভারত ও পাকিস্তানের সমর্থকরা এসেছিলেন খেলা দেখতে। সে রকমই এক পাকিস্তান সমর্থক যে ভাবে খেলা দেখতে এলেন,তা নিয়ে আলোচনায় মেতেছেন নেটিজেনরা।

পাকিস্তানের এই সমর্থককে নিয়েই হাসিতে মেতেছে নেটিজেনরা। ছবি টুইটার থেকে সংগৃহীত।

পাকিস্তানের এই সমর্থককে নিয়েই হাসিতে মেতেছে নেটিজেনরা। ছবি টুইটার থেকে সংগৃহীত।

সংবাদ সংস্থা
লন্ডন শেষ আপডেট: ১৭ জুন ২০১৯ ১২:২০
Share: Save:

রবিবার ম্যাঞ্চেস্টারের মাঠে ২২ গজের বিশ্বযুদ্ধে মুখোমুখি হয়েছিল ভারতপাকিস্তান। সেই ম্যাচ নিয়ে বিশ্বজুড়ে ক্রিকেটপ্রেমীদের উৎসাহ ছিল চোখে পড়ার মতো। প্রিয় দলকে উৎসাহ জোগাতে সে দেশে থাকা ভারত ও পাকিস্তানের সমর্থকরা এসেছিলেন খেলা দেখতে। সে রকমই এক পাকিস্তান সমর্থক যে ভাবে খেলা দেখতে এলেন,তা নিয়ে আলোচনায় মেতেছেন নেটিজেনরা।

ভাইরাল হওয়া সেই ভিডিয়োতে দেখা যাচ্ছে, সাদা রঙের একটি ঘোড়ায় চেপে খেলা দেখতে আসছেন ওই পাক সমর্থক। তিনি নিজেও পরে রয়েছেন সাদা রঙের সুদৃশ্য পোশাক। হাতে রয়েছে পাকিস্তানের পতাকা। ঘোড়ায় চেপে সেই পতাকা নাড়াতে নাড়াতে স্টেডিয়ামের দিকে আসছেন তিনি।

এই ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তেই আলোচনা শুরু হয়ে গিয়েছে নেটিজেনদের মধ্যে। এক দিকে প্রিয় দলকে অভিনব ভঙ্গিতে সমর্থন করায় তাঁর প্রশংসায় মেতেছে নেটিজেনদের একাংশ। তেমনই ভারতের কাছে পাকিস্তানের অসহায় আত্মসমর্থনের পর ওই পাক সমর্থককে নিয়ে হাসাহাসিও চলছে। নেটিজেনরা খোঁচা দিয়ে বলছেন, এত কিছু করেও পাকিস্তানের জয় দেখা আর হল না!

আরও পড়ুন: গতির হেরফের করে বাজিমাত চায়নাম্যানের

আরও পড়ুন: নিজেকে বদলে ফেলেই দুরন্ত ছন্দে ‘হিটম্যান’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

India Pakistan ICC World Cup 2019 Viral Video
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE