Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Sachin Tendulkar

ব্যাট হাতে সচিন, বল করছেন দুই বলিউড অভিনেতা! ভিডিয়ো ভাইরাল

তারপর বোলারের ভূমিকায় অবতীর্ণ হলেন ওই দুই অভিনেতা। আর সচিন ব্যাট হাতে সেই চিরাচরিত ভঙ্গিতেই।

বলিউড অভিনেতাদের বলে মারছেন সচিন। ছবি টুইটার ভিডিয়ো থেকে নেওয়া।

বলিউড অভিনেতাদের বলে মারছেন সচিন। ছবি টুইটার ভিডিয়ো থেকে নেওয়া।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ৩০ অগস্ট ২০১৯ ১৩:৩১
Share: Save:

সিনেমার শুটিং‌ স্পট। সেখানে শুটিংয়ের ফাঁকেই ক্রু মেম্বারদের সঙ্গে খেলছেন সচিন তেন্ডুলকর। নীল রঙের টি-শার্ট পরে ব্যাট করছেন। তাঁকে ঘিরে দাঁড়িয়ে রয়েছেন সেখানে উপস্থিত অন্যান্যরা। সেখান দিয়ে যাওয়ার সময় সচিনকে দেখেই দাঁড়িয়ে পড়লেন দুই বলিউড অভিনেতা। তাঁদের দেখে সৌজন্যমূলক করমর্দন করলেন সচিনও। তারপর বোলারের ভূমিকায় অবতীর্ণ হলেন ওই দুই অভিনেতা। আর সচিন ব্যাট হাতে সেই চিরাচরিত ভঙ্গিতেই।

এই ঘটনার ভিডিয়ো বৃহস্পতিবার নিজের টুইটার হ্যান্ডল থেকে পোস্ট করেছেন সচিন স্বয়ং। সেই ভিডিয়ো পোস্ট করে তিনি লিখেছেন, ‘‘খেলা ও কাজ একসঙ্গে চালানো সব সময়ই ভাল।’’ আপলোড করার কয়েক ঘণ্টার মধ্যেই ভাইরাল হয়েছে সেই ভিডিয়ো।

ওই ভিডিয়োতে দেখা যাচ্ছে, সচিনকে ব্যাট করতে দেখে তাঁর দিকে এগিয়ে এলেন অভিনেতা বরুণ ধওয়ন। সচিনও তাঁর দিকে এগিয়ে গিয়ে করমর্দন করলেন ও কিছু কথা বললেন। তার পর বরুণকে দেখা গেল সচিনকে বল করতে।

এর মধ্যেই সেখানে চলে এসেছেন অপর এক বলিউড স্টার অভিষেক বচ্চনও। তিনিও খেলায় যোগ দেন তাঁদের সঙ্গে। তবে শুধু একাই ব্যাট করেননি সচিন। বল হাতে নিয়ে বরুণকে বলও করেছেন তিনি। দেখুন সেই ভিডিয়ো-

আরও পড়ুন: পছন্দ ভারতীয় মেয়ে! শন টেটের পথেই হাঁটতে চলেছেন অস্ট্রেলীয় তারকা ব্যাটসম্যান

আরও পড়ুন: বলিউড স্মরণে উয়েফা! নায়ক বাছার মঞ্চে ‘খলনায়ক’ হলেন দাইক

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE