Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Viral video

গব্বর এখন ‘কৃষ্ণ’, কোহলিরা যখন ওয়েস্ট ইন্ডিজকে দুরমুশ করছেন, শিখর তখন বাঁশি বাজাচ্ছেন

দক্ষিণ আফ্রিকা এ দলের বিরুদ্ধে বুধবার ভারত এ দলের হতে খেলতে দেখা যাবে ধওয়নকে। সেই ম্যাচের বল গড়ানোর আগেই বাঁশি হাতে দেখা গেল গব্বরকে। আর তাঁর এই বাঁশি বাজানোর ভিডিয়ো নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডলে পোস্ট করেছেন বাঁ হাতি ওপেনার। সেই ভিডিয়ো ইতিমধ্যেই ভাইরাল হয়েছে।

শিখর ধওয়নের ইনস্টাগ্রাম পেজ থেকে নেওয়া ছবি।

শিখর ধওয়নের ইনস্টাগ্রাম পেজ থেকে নেওয়া ছবি।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৩ সেপ্টেম্বর ২০১৯ ১৮:৪৫
Share: Save:

দলে নেই, কিন্তু প্রচারের আলোয় রয়েছেন। বিরাট কোহালিরা যখন ক্যারিবিয়ানদের দুরমুশ করে সিরিজ জিতছেন তখন বাঁশি বাজাচ্ছেন শিখর ধওয়ন। তিনি ফর্মের ধারে কাছে নেই। দক্ষিণ আফ্রিকা এ দলের বিরুদ্ধে বুধবার ভারত এ দলের হতে খেলতে দেখা যাবে ধওয়নকে। সেই ম্যাচের বল গড়ানোর আগেই বাঁশি হাতে দেখা গেল গব্বরকে। আর তাঁর এই বাঁশি বাজানোর ভিডিয়ো নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডলে পোস্ট করেছেন বাঁ হাতি ওপেনার। সেই ভিডিয়ো ইতিমধ্যেই ভাইরাল হয়েছে।

ভিডিয়োতে দেখা যাচ্ছে, ছাদের উপর দাঁড়িয়ে নীল রঙের টি-শার্ট পরে বাঁশি বাজাচ্ছেন ধওয়ন। পিছন থেকে ভিডিয়োটি রেকর্ড করা হয়েছে। সামনে সমুদ্র, সৈকতে নারকেল গাছের সারি। ধওয়নের বাঁশির সুর মন ছুঁয়ে যাবে সবার।

শিখরের এই ভিডিয়োটি ইতিমধ্যেই প্রায় ২ লক্ষ মানুষ দেখে ফেলেছেন। লাইক করেছেন প্রায় আরও কয়েক লক্ষ। সেই সঙ্গে অজস্র মন্তব্য। কেউ লিখেছেন, ‘কৃষ্ণ’, আবার কেউ লিখেছেন, ‘ওয়াও’। কেউ আবার প্রশ্ন করেছেন, ‘‘এটা কি সত্যিই আপনি?’’ কেউ আবার বলেছেন, ‘‘এটা আপনি হতেই পারেন না।’’ ভক্ত বা সমালোচকদের প্রশ্ন বা মন্তব্যের উত্তর দেননি শিখর ধওয়ন।

আরও পড়ুন : চাঁদের দিকে আরও ১৫ কিলোমিটার এগিয়ে গেল বিক্রম ল্যান্ডার

আরও পড়ুন : চাঁদে হাঁটছেন মহাকাশচারী, পাশ দিয়ে হুশ করে বেরিয়ে গেল অটোরিকশা!

A fresh start.. Trees, the wind, the ocean & some music = bliss. 🎶

A post shared by Shikhar Dhawan (@shikhardofficial) on

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Viral Video Shikhar Dhawan Instagram
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE