Advertisement
২০ এপ্রিল ২০২৪
Sports News

শ্রীলঙ্কার বিরুদ্ধে টি২০ নাও খেলতে পারেন বিরাট

১২ ডিসেম্বর পর্যন্ত বিরাটের বেশকিছু ব্যাক্তিগত কাজ রয়েছে। তার পর তিনি খেলবেন না, বিশ্রাম নেবেন সেটা সম্পূর্ণ তাঁর নিজের সিদ্ধান্ত। এই সপ্তাহের শেষে নয়াদিল্লিতে দক্ষিণ আফ্রিকার দল নির্বাচন নিয়ে বৈঠক রয়েছে।

টেস্ট শেষেই বিশ্রামে বিরাট কোহালি। ছবি: এএফপি।

টেস্ট শেষেই বিশ্রামে বিরাট কোহালি। ছবি: এএফপি।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৮ নভেম্বর ২০১৭ ১৯:৫৬
Share: Save:

শ্রীলঙ্কার বিরুদ্ধে তিন ম্যাচের টি২০ সিরিজে নাও খেলতে পারেন বিরাট কোহালি। পরো ওয়ান ডে সিরিজে বিশ্রাম দেওয়া হয়েছে ভারত অধিনায়ক। প্রথম টেস্টর পরই ভারতীয় দলের টাইট সিডিউল নিয়ে প্রশ্ন তুলেছিলেন বিরাট। তার পরই এই সিদ্ধান্ত বোর্ডের। তবে এখনও নিশ্চিত নন টি২০তেও বিশ্রাম নেবেন না খেলবেন। কারণ তার পরই ভারতীয় দলকে দীর্ঘ সিরিজ খেলতে উড়ে যেতে হবে দক্ষিণ আফ্রিকায়।

আরও পড়ুন

প্লেয়ারদের মাইনে নিয়ে আলোচনায় বিরাট কোহালি

যা খবর তা নিয়ে বিরাটের সঙ্গে নির্বাচকদের এক প্রস্থ কথাও হয়েছে। তিনি নির্বাচকদের কাছে একটু সময় চেয়েছেন, এই সিদ্ধান্ত নিতে যে তিনি আদৌ টি২০ সিরিজে খেলবেন কি না। যে কারণে, টি২০ দল ঘোষণা করা হয়নি। ১২ ডিসেম্বর পর্যন্ত বিরাটের বেশকিছু ব্যাক্তিগত কাজ রয়েছে। তার পর তিনি খেলবেন না, বিশ্রাম নেবেন সেটা সম্পূর্ণ তাঁর নিজের সিদ্ধান্ত। এই সপ্তাহের শেষে নয়াদিল্লিতে দক্ষিণ আফ্রিকার দল নির্বাচন নিয়ে বৈঠক রয়েছে। সেখানেই বিরাটের টি২০ খেলা নিয়ে সিদ্ধান্ত নেওয়া হবে। ডিসেম্বরের ২০, ২২ ও ২৪এ রয়েছে টি২০ ম্যাচ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE