আর একটু হলে নিজেদেরই রেকর্ড ভেঙে দিচ্ছিল রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু। তিন বছর আগে পুণে ওয়ারিয়র্সের বিরুদ্ধে সেই ম্যাচে ২৬৩ রান করেছিল বেঙ্গালুরু। গেইল ঝড়ের সামনে সে দিন স্রেফ উড়ে গিয়েছিল ইশান্ত-দিন্দাদের বোলিং। আর শনিবার বিরাট-ডিভিলিয়ার্সের ব্যাটের সামনে অসহায় আত্মসমর্পণ করল লিগ টেবিলের একেবারে উপরের দিকে থাকা গুজরাত লায়ন্স। শেষ পর্যন্ত ২০ ওভারে ২৪৮ রানে থামল রয়্যালদের ইনিংস। জোড়া সেঞ্চুরি করলেন বিরাট কোহালি এবং এবি ডেভিলিয়ার্স। শেষমেশ ১৪৪ রানের মার্জিনে ম্যাচ জিতল বেঙ্গালুরু।

ডু অর ডাই ম্যাচে এ দিন রায়না বিহীন গুজরাতের মুখোমুখি হয়েছিল বেঙ্গালুরু। লিগে নিজের খারাপ ফর্ম অব্যাহত রেখে শুরুতেই আউট হন ক্রিস গেইল। চতুর্থ ওভারের শেষ বলে যখন গেইল আউট হলেন, আরসিবি তখন ১৯/১। তখনও বোঝা যায়নি কী অপেক্ষা করছে গুজরাত বোলারদের জন্য। ৫৫ বলে ১০৯ করে আউট হলেন বিরাট। লিগে এটা তাঁর তৃতীয় সেঞ্চুরি। আর ৫২ বলে ১২৯ করে অপরাজিত থেকে গেলেন এবি।

একাধিক রেকর্ড ভেঙে গেল এ দিন। আইপিএল তো বটেই, আন্তর্জাতিক টি ২০-তে এই নিয়ে মাত্র দ্বিতীয় বার এক ইনিংসে দু’টি সেঞ্চুরি হল। লিগে উথাপ্পার মোট রানের রেকর্ডও এ দিন ভেঙে দিলেন কোহালি।