Advertisement
২৩ এপ্রিল ২০২৪
Virat Kohli

বিজ্ঞাপনে র‌্যাপ গেয়ে প্রবল ট্রোলড কোহালি-পন্থ, দেখুন সেই ভিডিয়ো

বিজ্ঞাপনে র‌্যাপ গেয়ে প্রবল সমালোচিত কোহালি-পন্থ। ছবি: কোহালির টুইটার থেকে।

বিজ্ঞাপনে র‌্যাপ গেয়ে প্রবল সমালোচিত কোহালি-পন্থ। ছবি: কোহালির টুইটার থেকে।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৭ মে ২০১৯ ১৫:৪৪
Share: Save:

একটি বিজ্ঞাপনের জন্য র‌্যাপ করে সোশ্যাল মিডিয়ায় প্রবল ট্রোলড হলেন বিরাট কোহালি ও ঋষভ পন্থ। সেই ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

একটি প্রসাধনী সংস্থা দেশের দুই তারকা ক্রিকেটারকে নিয়ে বিজ্ঞাপনটি বানিয়েছে। ভিডিয়োটিতে দেখা যাচ্ছে, র‌্যাপ গায়কের সুরে গলা মেলাচ্ছেন কোহালি। ভারত অধিনায়ক সেই ভিডিয়োটি পোস্ট করেছেন তাঁর টুইটারে। সেখানে বিজ্ঞাপনটির বিষয়েও জানিয়েছেন কোহালি। ক্যাপশন হিসেবে লেখা, তিনি এবং পন্থ ব্রনের মোকাবিলা করার জন্য সেই প্রসাধনী সংস্থার সঙ্গে ‘টিম আপ’ করেছেন।

অনেকেই এই বিজ্ঞাপনটা ভাল ভাবে নেননি। দুই তারকাকে নিয়ে মজাও করা হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। কেউ লিখেছেন, বিশ্বকাপ স্কোয়াডে পন্থের জায়গা না হলেও মাঠের বাইরে অন্তত কোহালির সঙ্গে জুটি বাঁধতে পারলেন।

আরও খবর: আইপিএলের নিক্তিতে কী অবস্থা ভারতের বিশ্বকাপ দলের? রইল মার্কশিট

আরও খবর: আইসিসির ধারাভাষ্যকারদের প্যানেলে ভারতের তিন, নজর সেই সৌরভের দিকেই

ইংলিশ পেসার স্টুয়ার্ট ব্রড এই বিজ্ঞাপন নিয়ে বেশ মজাই করেছেন। বিজ্ঞাপনটি দেখে ইংল্যান্ডের ব্রড টুইট করেন, ‘‘আমি বিশ্বাস করি জস বাটলার ও বেন স্টোকস এই ব্র্যান্ডের দুর্দান্ত দূত হতে পারে। দয়া করে যোগাযোগ করুন।’’ এক সোশ্যাল মিডিয়া ব্যবহারকারী আবার দাবি করেছেন, ‘‘দু’জনকেই এক বছর নিষিদ্ধ করা হোক।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Virat Kohli Rishabh Pant
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE